1. [email protected] : Live Rangpur :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

ফুলবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

  • Update Time : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৮৫ Time View
ফুলবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন
ফুলবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

ফুলবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন আপনারা ভোট কেন্দ্রে আসেন কোন ভয় নাই
-ফুলবাড়ী থানা পুলিশ

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী (দিনাজপুর)
আজ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেছেন সংসদীয় আসন দিনাজপুর-৫ ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা।
ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ মোঃ মোস্তাফিজার রহমান জনান, ৬২৪জন আনছার ব্যাটালিয়ান আনছার ৮জন, ৩ প্লাটুন বিজিবি, সাদা পোষাকসহ পুলিশ প্রায় ২০০ জন ও পুলিশের স্ট্রাইকফোর্স নিয়ে নানা মুখী নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও সবসময় র‌্যাব ১৩ টিম মাঠে রয়েছে। তিনি আরো জানান, সাংবাদিকদের মাধ্যমে সাধারণ ভোটারদের জানাচ্ছি, আপনারা কারো উষ্কানিমুলক বা গুজবে কান দিবেন না। আমরা আপনাদের নিরাপত্তায় রয়েছি। আপনারা ভোট কেন্দ্রে আসেন কোন ভয় নাই।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার মীর আল কামাহ্ তমাল জানান, ৫২টি কেন্দ্রে ৫২জন প্রিজাইটিং অফিসারের মাধ্যমে ভোটের সকল সরঞ্জাম পাঠানো হয়েছে। ৩জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। এখন পর্যন্ত ফুলবাড়ীর ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অনুকুলে রয়েছে। আইনশৃঙ্খলা বর্তমানে নিয়ন্ত্রনে এভাবে থাকলে শান্তিপ্রীয় ভাবে আমরা আমাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করেতে পারবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]