1. [email protected] : Live Rangpur :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

দিনাজপুরে ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ১

  • Update Time : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ Time View
দিনাজপুরে ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ১
দিনাজপুরে ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ১

দিনাজপুর: দিনাজপুরে ধান বোঝাই ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় আনোয়ার হোসেন ইমরান (৩৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলার কাহারোল উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, গত ২৭ নভেম্বর কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ধান বোঝাই একটি ট্রাকের গতিরোধ করে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ৬ ডিসেম্বর রাতে একই উপজেলার ঘটনার বলেয়া বাজারে আরও একটি ট্রাকে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ঘটনার রহস্য উদঘাটনে তদন্তে নামে পুলিশ। পরে এ ঘটনায় জড়িতদের মধ্যে আনোয়ার হোসেন ইমরানকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক। বিএনপির বিভিন্ন পদে থাকা নেতাকর্মীদের নেতৃত্বে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদে আনোয়ার হোসেন এমনটাই জানিয়েছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন, বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাত হোসেন, কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]