সৈয়দপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার, আটক ৩ | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
বুধবার, ২২ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

সৈয়দপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার, আটক ৩

  • Update Time : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ Time View
সৈয়দপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার, আটক ৩
সৈয়দপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার, আটক ৩

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করার অভিযোগে তিনজন পরীক্ষার্থীকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা।  শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে পরীক্ষা চলাকালে জেলার সৈয়দপুর শহরের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়।

সৈয়দপুর থানা পুলিশ জানায়, সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ, কয়া গোলাহাট স্কুল অ্যান্ড কলেজ এবং সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে তিন পরীক্ষার্থী ইলেকট্রনিক ডিভাইস ও মোবাইল ব্যবহার করে পরীক্ষা দিতে থাকে। প্রযুক্তি ব্যবহার করে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা তাদেরকে আটক করে কেন্দ্র সচিবকে অবগত করা হয়। কেন্দ্র সচিব আটকদের কেন্দ্রে কর্তব্যরত পুলিশের হাতে তুলে দেন।

আটক পরীক্ষার্থীরা হলেন- নীলফামারী সদর উপজেলার কচুকাটা এলাকার আপন চন্দ্রর ছেলে তমাল চন্দ্র (২৫), একই উপজেলার পঞ্চপুকুর এলাকার হামিদুল ইসলামের মেয়ে রাফিয়া আকতার (২৩) এবং ডিমলা উপজেলার পূব খড়িবাড়ী গ্রামের মুসা মিয়ার ছেলে ওমর ফারুক (২৭)।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম কেন্দ্র থেকে তিন পরীক্ষার্থী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক পরীক্ষার্থীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]