1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

লালমনিরহাটে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক কর্মশালা

  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৮৯ Time View
লালমনিরহাটে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক কর্মশালা
লালমনিরহাটে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক কর্মশালা

লালমনিরহাটে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক কর্মশালা

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯০টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বিশেষ সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ডিসেম্বর) জেলা পরিষদের অডিটোরিয়াম হল রুমে সকাল ১০ টা থেকে দিনব্যাপী এই সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়।কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাহিদ হাসান লিমন।
সদর উপজেলার নয়টি ইউনিয়ন এবং একটি পৌরসভা মিলে মোট ৯০টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদধারী নেতাকর্মীরা এই কর্মশালায় অংশ নেন। ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রতক্যেকে নিজস্ব এলাকার সাংগঠনিক বিষয়ের নানান দিক তুলে ধরেন।অনুষ্ঠানের প্রধান অতিথি জাহিদ লিমন বলেন, এই জেলার যতগুলো উন্নয়ন হয়েছে সবগুলো জাতীয় পার্টি করেছে। আগামী নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হলে লাঙ্গল মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে। একটি দল কৌশলে শুধু মাত্র নাম ফলক দিয়ে জাতীয় পার্টির সমস্ত অর্জনকে নস্ট করার চেষ্টা করছে।
আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনের দিন সকল নেতাকর্মীদের সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়ে ভোট পাহারা দেওয়ার আহবান জানান তিনি।সাংগঠনিক কর্মশালারটির সভাপতিত্ব করেন সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি নজরুল ইসলাম, অনুষ্ঠান সঞ্চালনা করেন জাতীয় ছাত্র সমাজের রহমান আকাশ, এ সময় আরো উপস্থিত ছিলেন, পৌর জাতীয় পার্টির আহবায় আলমগীর চৌধুরী সদর উপজেলা জাতীয় পার্টির নেতা মহিবুল হোসেন, কর্মশালায় উপজেলার কয়েক হাজারের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]