মনোনয়ন ফরম নিলেন বেরোবির শিক্ষক | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

মনোনয়ন ফরম নিলেন বেরোবির শিক্ষক

  • Update Time : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৭৬ Time View
মনোনয়ন ফরম নিলেন বেরোবির শিক্ষক
মনোনয়ন ফরম নিলেন বেরোবির শিক্ষক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-২ (সদর উপজেলা) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান।

সোমবার (২০ নভেম্বর) দুপুর ১২টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউ, ঢাকা থেকে দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এর আগে ১৯ নভেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করেন এ শিক্ষক।

মশিউর রহমান বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য, নীলফামারী জেলা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ বেরোবি শাখার সাধারণ সম্পাদক। এর আগে ছাত্র অবস্থায় তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দেওয়া শেষে মশিউর রহমান বলেন, মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আমি শতভাগ আশাবাদী। কারণ ছাত্রজীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি করেছি, সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। দুঃসময়ে রাজনীতি করেছি। নির্যাতিত হয়েছি। বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে ও সম্পৃক্ত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে সবসময় শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে রাজপথে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছি। ছাত্রজীবন থেকে নীলফামারীর স্থানীয় রাজনীতিতে ভালো ভাবে সম্পৃক্ত থেকে আওয়ামী লীগ ছাত্রলীগকে গতিশীল করার জন্য ভূমিকা রেখেছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]