1. [email protected] : Live Rangpur :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

বিএনপি পুরনো গাড়ির মতো বসে গেছে: হাছান মাহমুদ

  • Update Time : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৩ Time View
বিএনপি পুরনো গাড়ির মতো বসে গেছে: হাছান মাহমুদ
বিএনপি পুরনো গাড়ির মতো বসে গেছে: হাছান মাহমুদ

ঢাকা: বিএনপি এখন পুরনো গাড়ির মতো বসে গেছে- এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ। সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য  করেন।

হাছান মাহমুদ বলেন, তাদের দল পুরনো গাড়ির মতো বসে গেছে, ব্যাটারি যাতে ডাউন না হয়, সে কারণে নানা কর্মসূচি দিয়েছে। কিন্তু পুরনো গাড়ি যতই স্টার্ট দেন, তার ব্যাটারিতে যতোই চার্জ দেন, চলতে গিয়ে হঠাৎ বন্ধ হয়ে যায়। বিএনপি কদিন পর পুরনো গাড়ির মতো হঠাৎ বন্ধ হয়ে যাবে। আন্দোলনকে তারা সামনের দিকে নিয়ে যেতে পারবে না।

তিনি বলেন, বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে, আগামী নির্বাচনকে ভন্ডুল করার উদ্দেশ্যে বিএনপি দেশে নানা কর্মসূচি ঘোষণা করে যাচ্ছে। সরকারি দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের দায়িত্ব রয়েছে, দেশে যাতে কেউ শান্তি-শৃঙ্খলা, জনজীবনে নিরাপত্তা বিনষ্ট করতে না পারে। সে কারণেই শান্তি সমাবেশের ডাক দেওয়া হয়েছে, কোনো কর্মসূচি হিসেবে নয়।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ডিসেম্বর মাসে বলেছিল, নয়াপল্টনেই সমাবেশ হবে এবং সেখান থেকে কোনো অবস্থাতেই যাবে না। শেষ পর্যন্ত কোথায় গেল- গরুর হাটে গেল। গরুর হাটে গিয়ে আন্দোলন মাঠে মারা গেল। এরপর বিভিন্ন সময় বলেছে- সরকারকে ২৪ ঘণ্টা সময় দিলাম, ৪৮ ঘণ্টা সময় দিলাম। আল্টিমেটাম দিয়ে দেখা গেল বিএনপির নিজেদেরই দম ফুরিয়ে গেছে। তাদের সমাবেশে আগের মতো আর মানুষ হয় না। আর ভিসানীতি নিয়েও তাদের এতো পুলকিত হওয়ার কিছু নেই।

জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী, সংসদ সদস্য নূরুল আমিন রুহুল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুনসহ অন্যান্য নেতারা সমাবেশে বক্তব্য দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]