1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

রংপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

  • Update Time : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৮ Time View
রংপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত
রংপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

রংপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

আরপিএমপি ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্বোধন অনুষ্ঠান আজ ১৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অভিভাবক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয়। শত ব্যস্ততার মাঝেও তিনি আরপিএমপি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীকে অলংকৃত করায় রংপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা।

এই প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী দিনে আইজিপি মহোদয় দিনের শুরুতে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এরপর তিনি ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলুন, ফেস্টুন উড়িয়ে এবং পায়রা অবমুক্ত করে আরপিএমপি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন। এরপর এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন, র‌্যালিটি সুরভী উদ্যান হতে শুরু হয়ে জেলা শিল্পকলা একাডেমি গিয়ে শেষ হয়।এ সময় রংপুর মেট্রোপলিটন পুলিশের সুসজ্জিত বাদক দল র‌্যালিটির ভাগে থেকে র‌্যালিটির শোভা বর্ধন করে।

এরপর জেলা শিল্পকলা একাডেমি, রংপুরে সুধী সমাবেশে অংশগ্রহণ করেন এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।অতঃপর তিনি পুলিশ কমিশনার অফিসের সম্মেলন কক্ষে রংপুর বিভাগে কর্মরত বিভিন্ন ইউনিটের অফিসারদের সাথে মতবিনিময় করবেন এবং আরপিএমপি’র অপারেশনস কন্ট্রোল রুম ও আরপিএমপি অ্যাপস-এর উদ্বোধন করবেন। পরিশেষে তিনি জেলা পুলিশ লাইন্স, রংপুর-এ রংপুর বিভাগে কর্মরত বিভিন্ন ইউনিটের ফোর্সের সাথে বিশেষ কল্যাণ সভায় অংশ নিবেন। দিবসের সমাপ্তি ঘটে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়াম হলে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে।

এ সকল সময় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার, রংপুর জনাব মোঃ হাবিবুর রহমান; রেঞ্জ ডিআইজি, রংপুর জনাব মোঃ আবদুল বাতেন বিপিএম, পিপিএম; রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রংপুর জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার; কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, রংপুর জনাব বাসুদেব বনিক; রিজিয়নাল কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল জনাব মোঃ মোরশেদ আলম; বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ মোঃ হাসিবুর রশিদ; জেলা প্রশাসক, রংপুর জনাব মোহাম্মদ মোবাশ্বের হাসান; পুলিশ সুপার রংপুর জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী; রংপুর রেঞ্জ, রংপুর মেট্রোপলিটন পুলিশ, আরআরএফ সহ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ; কমিউনিটি পুলিশের সম্মানিত সদস্যবৃন্দ; বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ; রাজনীতিবিদগণ; সম্মানিত সাংস্কৃতি কর্মীবৃন্দ; সাংবাদিক ও মিডিয়া কর্মীবৃন্দ এবং মহানগরের সুধীজন ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com  
Md Prince By rangpur24.com