পাটগ্রামে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন  | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

পাটগ্রামে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন 

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৯ Time View
পাটগ্রামে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন 
পাটগ্রামে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন 
পাটগ্রামে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
লালমনিরহাট প্রতিনিধি :লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারীতে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পাটগ্রাম প্রেসক্লাবের আয়োজনে পৌরসভার পূর্ব চৌরঙ্গী  মোড়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে জেলার কর্মরত সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।
পাটগ্রাম প্রেসক্লাব সভাপতি ও প্রথম আলোর সাংবাদিক সাফিউল ইসলাম লাভলুর সভাপতিত্বে এ সময় মানববন্ধনে এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি এম এ কামাল ও কালবেলা পত্রিকার উপজেলা প্রতিনিধি মিঠু মুরাদের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান বক্তারা।
আজকের পত্রিকার পাটগ্রাম প্রতিনিধি আজিনুর রহমানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, লালমনিরহাট টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আনিচুর রহমান লাডলা, সাধারণ সম্পাদক তৌহিদ হাসান লিটন, হাতীবান্ধা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস পবন বসুনিয়া, এন টিভির হায়দার আলী বাবু, মোহনা টেলিভিশনের সাংবাদিক সুমন খান, গ্লোবাল টেলিভিশনের রকিবুল হাসান রিপন, ডিবিসি নিউজের সুফিয়ান আল হাসান,এছাড়াও আনন্দ টিভির লালমনিরহাট জেলা প্রতিনিধি আব্দুর রহিমসহ স্থানীয় সাংবাদিকেরা।
প্রসঙ্গত গত মঙ্গলবার পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে লোড এবং আনলোড  শ্রমিক ও সর্দারদের সংগঠনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সেই ঘটনার তথ্য ও ছবি নিতে গেলে হামলার শিকার হন এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি এম এ কামাল ও কালবেলা পত্রিকার প্রতিনিধি মিঠু মুরাদ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]