ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত

  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৯৭ Time View
ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত
ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;
দিনাজপুরের ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সাংবাদিকদের সাথে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলামের মতবিনিময় ও বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যা ৭টায় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলামের আমন্ত্রনে তাঁর অফিস কক্ষে আয়োজিত ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়। এসময় ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি ও ডেইলী অবজারভার ও ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি মোঃ হারুন-উর-রশীদ, সহ-সভাপতি ও এশিয়ান টিভি‘র প্রতিনিধি মোঃ কবির সরকার,সাধারণ সম্পাদক ও ঢাকা প্রতিদিন এর প্রতিনিধি আল হেলাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও তৃতীয় মাত্রার প্রতিনিধি মোঃ আজগার আলী, সাংগঠনিক সম্পাদক ও দেশবার্তা পত্রিকার প্রতিনিধি ডাঃ সোলায়মান মন্ডল, কোষাধ্যক্ষ ও আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি বাদল চন্দ্র প্রামানিক, দপ্তর সম্পাদক ও আয়ের আচল পত্রিকার প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক ও প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার প্রতিনিধি মোঃ মোরসালিন ইসলাম, কার্যকারী সদস্য ও জনতার বাংলা পত্রিকার প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলাম প্রমূখ।

বদলী জনিত বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম তাঁর বক্তৃতায় বলেন, ফুলবাড়ীতে প্রায় ৮ মাসের কর্মজীবনে ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সাংবাদিকদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। পেশাদারিত্বের সাথে ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সাংবাদিকদের উন্নয়নমুখী সাংবাদিকতা ফুলবাড়ী উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকা- তরান্বিত হয়েছেন। আগামীতেও একই ধারা বজায় রেখে ফুলবাড়ী উপজেলার উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতার জন্য উপজেলা প্রশাসনকে সহযোগিতা অব্যাহত রাখার জন্য সাংবাদিকদের আহবান জানান তিনি।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম ফুলবাড়ী থেকে আইন ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব হিসেবে বদলী হয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]