ফুলবাড়ীতে সড়ক ও জনপদের উচ্ছেদ অভিযান | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

ফুলবাড়ীতে সড়ক ও জনপদের উচ্ছেদ অভিযান

  • Update Time : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৬৪ Time View
ফুলবাড়ীতে সড়ক ও জনপদের উচ্ছেদ অভিযান
ফুলবাড়ীতে সড়ক ও জনপদের উচ্ছেদ অভিযান

ফুলবাড়ীতে সড়ক ও জনপদের উচ্ছেদ অভিযান

ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;
দিনাজপুর হতে গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দুই ধারে অবস্থি সড়ক ও জনপদের জায়গায় অবৈধ্য স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।

গতকাল বুধবার সকাল ১০টায় দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের ঢাকা মোড়ে অবস্থিত সড়ক ও জনপদের অবৈধ্য স্থাপনা উচ্ছেদ অভিযানের অংশ হিসাবে ফুলবাড়ী গোলাম মোস্তফা (জি,এম) পাইলট উচ্চ বিদ্যালয়ের মার্কেটটি ভেঙ্গে ফেলা হয়। উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপদ অধিদপ্তরের এস্টেট ও আইন কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপ-সচিব আব্দুল লতিফ খান। এসময় সড়ক ও জনপদ বিভাগ দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ মনজুরুল আলম, সড়ক ও জনপদ বিভাগ দিনাজপুরের উপ-বিভাগীয় প্রকৌশলী (সিভিল) পার্থ সরকার, সড়ক ও জনপদ বিভাগ দিনাজপুরের উপ-সহকারী প্রকৌশলী, ফুলবাড়ী সড়ক উপ-বিভাগ মোঃ আনফ সরকার,সড়ক ও জনপদ বিভাগ দিনাজপুরের ফুলবাড়ী সড়ক উপ-বিভাগ এর উপ-সহকারী প্রকৌশলী মোঃ আনব সরকার প্রমূখ।

দিনাজপুরের ফুলবাড়ী সড়ক উপ-বিভাগের প্রকৌশলী মোঃ আনফ সরকার বলেন, প্রায় ২ মাস আগে ফুলবাড়ী গোলাম মোস্তফা (জি,এম) পাইলট উচ্চ বিদ্যালয়ের মার্কেটটি ভেঙ্গে ফেলার জন্য প্রধান শিক্ষক বরারব নোটিশ করা হয়েছে। তারা আমাদের নোটিশকে গুরুত্ব না দেওয়ায় আজ আমরা নিজেরাই এই মার্কেটটি ভেঙ্গে ফেলছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]