ফুলবাড়ীতে কৃষি মেলা উদ্বোধন | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে কৃষি মেলা উদ্বোধন

  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৩৮৬ Time View
ফুলবাড়ীতে কৃষি মেলা উদ্বোধন
ফুলবাড়ীতে কৃষি মেলা উদ্বোধন

ফুলবাড়ীতে কৃষি মেলা উদ্বোধন
দিনাজপুরের ফুলবাড়ীতে ২০২২-২০২৩ অর্থ বছরে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকপ্লের আওতায় ফুলবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজেন উপজেলা পরিষদ চত্ত্বরে তিন(৩) দিন ব্যাপী কৃষি মেলা-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল (১৯ জুন) সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে কৃষি মেলা-২৩০২৩ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে কৃষি মেলা উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওয়াসিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় সিনিয়র মনিটরিং অফিসার আবু ফাত্তাহ মোঃ রওশন কবির। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাফর আরিফ চৌধুরী,উপজেলা কৃষি অফিসার মোছাঃ রুম্মান আক্তার,কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ শাহানুর ইসলাম,কৃষি সম্প্রসারণ অফিসার মোছাঃ শিবলী খন্দকার, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলাম, পৌর প্যানেল মেয়র, মোঃ মামুনুর রশিদ চৌধুরী, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান এনামুল হক,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতনসহ কৃষি অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী ও গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।
কৃষি মেলায় প্রায় ৪০টি প্রতিষ্ঠান তাদের উদ্ভাবিত পণ্য নিয়ে মেলায় অংশগ্রন করেন। মেলা আগামী ২১ জুন পর্যন্ত চলবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]