1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

জয়কে ১ নম্বর সদস্য করে রংপুর আ.লীগের আহ্বায়ক কমিটি

  • Update Time : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৩ Time View
জয়কে ১ নম্বর সদস্য করে রংপুর আ.লীগের আহ্বায়ক কমিটি
জয়কে ১ নম্বর সদস্য করে রংপুর আ.লীগের আহ্বায়ক কমিটি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করে রংপুর জেলা আওয়ামী লীগের ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এর আগের পূর্ণাঙ্গ কমিটিতেও তিনি ১ নম্বর সদস্য ছিলেন।

নবগঠিত এই আহ্বায়ক কমিটিতে একজন আহ্বায়ক ছাড়াও তিনজন যুগ্ম আহ্বায়কের পদ রাখা হয়েছে। বাকি ৯৭ জনকে আহ্বায়ক কমিটির সদস্য পদে রাখা হয়েছে।

গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নবগঠিত এই কমিটির অনুমোদন দিলেও রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে তা প্রকাশ করা হয়।

কমিটিতে এ কে এম ছায়াদত হোসেন বকুলকে আহ্বায়ক করা ছাড়াও অধ্যাপক মাজেদ আলী বাবুল, জয়নাল আবেদীন ও অ্যাডভোকেট আনোয়ারুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক হিসেবে রাখা হয়েছে। এছাড়া আহ্বায়ক কমিটিতে বিলুপ্ত ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির কোষাধ্যক্ষ মোজতবা আলী রিপনকে বাদ দিয়ে প্রায় সবাই রয়েছেন।

এদিকে, কমিটিতে নতুন করে যুক্ত হয়েছেন ২৬ জন। এরমধ্যে সদ্য সাবেক কয়েকজন ছাত্রলীগের নেতা ছাড়াও সাবেক নেতাও যুক্ত হয়েছেন। সেই সঙ্গে অনুমোদনকৃত কমিটিতে পূর্বের কমিটির সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু সদস্য হিসেবে রয়েছেন। তবে কমিটিতে স্থান পেয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত (বহিষ্কৃত) বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু।

কমিটির বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল জানান, সর্বোচ্চ সমন্বয় করে নবীন-প্রবীণের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির মাধ্যমে রংপুর জেলা আওয়ামী লীগের হারানো ইমেজকে ফিরিয়ে আনতে কাজ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]