1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

আমরা জনগণের শান্তির জন্য রাজপথে থাকি : শেখ পরশ

  • Update Time : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৭ Time View
আমরা জনগণের শান্তির জন্য রাজপথে থাকি : শেখ পরশ
আমরা জনগণের শান্তির জন্য রাজপথে থাকি : শেখ পরশ

বিএনপি ও সমমনা দলগুলোর কর্মসূচির দিনে জনগণের শান্তি রক্ষার জন্য নেতাকর্মীরা রাজপথে থাকেন বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে তিনি বলেন, তারা আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা জনগণের শান্তির জন্য রাজপথে থাকি, শান্তি সমাবেশ করি। কারণ আমরা রাজপথে থাকলে তারা জনগণের জানমালের ক্ষতিসাধণ করতে পারে না, আগুন দিয়ে পুড়িয়ে মানুষের সম্পদের ক্ষতি করতে পারে না, মানুষকে পুড়িয়ে মারতে পারে না, ভাঙচুর করতে পারে না।

রবিবার দুপুরে রাজধানীর ফার্মগেইট আনন্দ সিনেমা হলের সামনে (যুবলীগ চত্বর) শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

ঢাকা মহানগর উত্তর যুবলীগ এই সমাবেশের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে পরশ আরও বলেন, রাজপথ কারও একার না। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে রাজপথেই বিএনপি-জামায়াতের কুকর্মের জবাব দেবে যুবলীগ। আমরা রাজপথে থাকলে তারা জনগণের জানমালের ক্ষতিসাধন করতে পারে না, এজন্য তাদের মাথা ব্যাথা।

‘আমরা রাজপথ কাউকে ইজারা দিই নাই। আমাদের জন্ম এই রাজপথে, ক্যান্টনমেন্টে না। সুতরাং আমরা রাজপথে থেকেই জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র অপরাজনীতির মোকাবিলা করব’—যোগ করেন পরশ।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক তাসবিরুল হক অনু।

নেতা-কর্মীদের উদ্দেশে যুবলীগ চেয়ারম্যান বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, আপনারা ধৈর্যশীল থাকবেন, ওদের কৌশল আমাদেরকে অত্যাচারী এবং কর্তৃত্ববাদী সরকার হিসাবে বহির্বিশ্বে উপস্থাপন করা। ওরা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইবে, বিভিন্ন রকম উস্কানি দিতে চেষ্টা করবে। আপনারা ওদের ফাঁদে পা দেবেন না। ওরা প্রতারণায় এবং প্রোপাগান্ডায় ভীষণভাবে পটু। কিন্তু রাজপথ আমরা ছেড়ে দেব না। আমাদেরকে ব্লাকমেইল করার সুযোগ দেব না। ওরা কিন্তু দিনকে রাত বানাতে এবং রাতকে দিন বানাতে বড় পারদর্শী। মিথ্যার উপরই এই দলটার সৃষ্টি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]