1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুকন্যা যথাযথ চমক দিয়েছেন: কাদের

  • Update Time : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫০ Time View

বঙ্গবন্ধুকন্যা যথাযথ চমক দিয়েছেন: কাদের

রাষ্ট্রপতি মনোনয়নের ক্ষেত্রে কঠোর গোপনীয়তা রাখার মাধ্যমে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘যথাযথ চমক’ দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর খিলগাঁওয়ের জোরপুকুর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আজকে বাংলাদেশ একজন মহামান্য রাষ্ট্রপতির পদধ্বনি শুনতে পাচ্ছে। আগের জন হামিদ সাহেব (রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ) চমৎকার চালিয়েছেন। এপ্রিলের ২৩ তারিখের পর আর সময় নেই, আর আমাদের সংবিধানে আছে দুই বারের বেশি কেউ রাষ্ট্রপতি থাকতে পারবেন না। সেজন্য তিনি বিদায় নিচ্ছেন।’

‘নতুন লোক…১০ মিনিট আগেও কেউ জানতে পারেনি কে হবেন রাষ্ট্রপতি। কতজনকে ভাবছে, আমাকেও বানিয়ে দিয়েছে। আমি বললাম, আমি নাই। কে হবেন রাষ্ট্রপতি? বঙ্গবন্ধুরকন্যা চমকটা যথাযথই দিয়েছেন। শেষ মুহূর্তে এসে দেখা গেলো ক্যামেরা ফুটে উঠছে এক দুর্দমনীয় একজন ত্যাগী ও দক্ষ মানুষ, একজন সংগ্রামী মানুষ; যিনি তিন বছর জেলে নির্যাতন সহ্য করেছেন।’

দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ এবং দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক কমিশনার এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. সাহাবুদ্দিন চুপ্পুকে অভিনন্দন জানিয়ে কাদের বলেন, পাবনা জেলা ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি ছিলেন তিনি। বিশাল বর্ণাঢ্য তার ক্যারিয়ার। একজন যোগ্য মানুষকে আমাদের নেত্রী মনোনীত করেছেন।

এসময় আওয়ামী লীগের পক্ষ থেকে বিদায়ী রাষ্ট্রপতিকে কৃতজ্ঞতা এবং নতুন যিনি আসছেন তাকে উষ্ণ অভিনন্দন জানান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]