1. [email protected] : Live Rangpur :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

রংপুরে জোনাল ট্রেনিং অ্যাসেম্বলি ও গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৮ Time View
রংপুরে জোনাল ট্রেনিং অ্যাসেম্বলি ও গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত
রংপুরে জোনাল ট্রেনিং অ্যাসেম্বলি ও গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত
রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট- ৩২৮১ বাংলাদেশের আয়োজনে

স্টাফ রিপোর্টার ॥রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট- ৩২৮১, বাংলাদেশের আয়োজনে রংপুরে জোনাল ট্রেনিং অ্যাসেম্বলি ও গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার আরসিসিআই মিলনায়তনে অনুষ্ঠিত জোনাল ট্রেনিং অ্যাসেম্বলিতে প্রধান অতিথি ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল-৩২৮১ জেলা গর্ভনর আশরাফুজ্জামান নান্নু। বিশেষ অতিথি ছিলেন ডিজিএনডি-২০২৫-২৬ রোটারিয়ান শহীদুল বারী।
এ সময় স্বাগত বক্তব্য রাখেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট- ৩২৮১ রংপুরের সেক্রেটারী আসিক ইকবাল টুটুল।
জোনাল ট্রেনিং অ্যাসেম্বলি ও গ্র্যান্ড রিসেপশনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব রংপুর সেন্ট্রালের পাষ্ট প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব টিটু, ডিষ্ট্রিক ট্রেইনার ২৩-২৪ রোটারিয়ান মোঃ কামরুজ্জামান খান টিপু, ডিজিএসসি ও এডিশনাল ডিষ্ট্রিক ট্রেইনার-২৩-২৪ রোটারিয়ান এ.কে মজিবুর রহমান, ডিষ্ট্রিক সেক্রেটারী মোঃ আশরাফ হোসেন ও ডেপুটি গর্ভনর-২৩২৪ ও রোটারী ক্লাব অব রংপুর সিনার্জি চার্টার প্রেসিডেন্ট শাহজাহান কবির।
রংপুরে জোনাল ট্রেনিং অ্যাসেম্বলিতে রংপুরের বিভিন্ন জেলার রোটারিয়ানরা অংশ গ্রহণ করেন।
পরে বিকেল ৩টায় আর আই ডিষ্ট্রিক ৩২৮৩ বাংলাদেশের ডিজিএনডি-২০২৫-২৬ রোটারিয়ান শহিদুল বারীকে গ্র্যান্ড রিসেপশন দেয়া হয়। রিসেপশন পরিবেশনায় ছিলেন অনুষ্ঠানের সভাপতি রোটারিয়ান শাহজাহান কবির একেএস ও আর আই ডিষ্ট্রিক-৩২৮১ বাংলাদেশ সহকারী গর্ভনর ২০২৩-২৪ ও গ্র্যান্ড রিসেপশন কো-চেয়ার রোটারিয়ান মোঃ আশরাফুল আলম আল-আমিন।
এ সময় সংশ্লিষ্টরা ফুলেল শুভেচ্ছা ও সমাননা ক্রেষ্ট প্রদান করেন। গ্র্যান্ড রিসিপশন শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]