1. [email protected] : Live Rangpur :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

লালমনিরহাটে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ও নির্বাচনি অফিস ভাংচুর

  • Update Time : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১০৬ Time View
লালমনিরহাটে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ও নির্বাচনি অফিস ভাংচুর
লালমনিরহাটে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ও নির্বাচনি অফিস ভাংচুর

লালমনিরহাটের হাতীবান্ধায় স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধানের উপর হামলা করে গাড়ি ও নির্বাচনি অফিস ভাঙচুর করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে জেলার হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী মেডিক্যাল মোড় এলাকায় গণসংযোগ করতে গেলে স্বতন্ত্র প্রার্থী ও সোনালী ব্যাংকের সাবেক ব‌্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধানের গাড়ি বহরে হামলা চালায় ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ও তার লোকজন। এসময় গাড়ি ও অফিস ভাঙচুর করা হয় এমন অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের।

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সোনালী ব্যাংকের সাবেক ব‌্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধানের গাড়ি বহরে হামলা, গাড়ি ও অফিস ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগের প্রার্থীর ব‌্যক্তিগত কর্মকর্তাকে তলব করেছে আদালত। শনিবার তাকে যুগ্ম জেলা ও দায়রা জজের কার্যালয়ে হাজির হওয়ার নিদের্শ দেওয়া হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) লালমনিরহাট নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম‌্যান, যুগ্ম জেলা ও দায়রা জজ এরশাদ আলী স্বাক্ষরিত এক পত্রে এ তথ‌্য জানা গেছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

লালমনিরহাটের রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ উল‌্যাহ বলেন, এ ঘটনায় ইতোমধ‌্যে ওই ইউপি চেয়ারম‌্যানের বিরুদ্ধে আইনী ব‌্যবস্থা নেওয়া হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব‌্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]