1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

রাণীশংকৈল আ.লীগ নেতাকর্মীর সাথে নৌকা মার্কার প্রার্থীর মতবিনিময়  

  • Update Time : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০৫ Time View
ঠাকুরগাঁও-৩ আসনে রাণীশংকৈল আ.লীগ নেতাকর্মীর সাথে নৌকা মার্কার প্রার্থীর মতবিনিময়
ঠাকুরগাঁও-৩ আসনে রাণীশংকৈল আ.লীগ নেতাকর্মীর সাথে নৌকা মার্কার প্রার্থীর মতবিনিময়
ঠাকুরগাঁও-৩ আসনে রাণীশংকৈল আ.লীগ নেতাকর্মীর সাথে নৌকা মার্কার প্রার্থীর মতবিনিময়
সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঠাকুরগাঁও-৩ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এবং পীরগঞ্জ আ’লীগের সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হকের সাথে রাণীশংকৈল উপজেলা আ’লীগের নেতাকর্মীদের  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ ডিসেম্বর) রাণীশংকৈল উপজেলা আ’লীগ দলীয় কার্যলয় চত্বরে উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, নৌকা মনোনীত প্রার্থী সাবেক এমপি ইমদাদুল হক।
জেলা আ’লীগ সহ-সভাপতি সাবেক এমপি সেলিনা জাহান লিটা, পীরগঞ্জ আ’লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ- সভাপতি আকতারুল ইসলাম, আ’লীগের সহ- সভাপতি গোলাম রব্বানী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব ও মামুনুর রশীদ এলবার্ট, পৌর মেয়র ও আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, পীরগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, উপজেলা আ’লীগ সাবেক যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাকি, কৃষক লীগ সভাপতি বাবর আলী, সাবেক মেয়র ও যুবলীগ নেতা আলমগীর সরকার, ভাইস চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহেল রানা, ইউপি চেয়ারম্যান, জিতেন্দ্র নাথ শরৎ চন্দ্র রায়, আব্দুল বারী, রাতোর ইউনিয়ন আ’লীগ সভাপতি মুকুল, জেলা পরিষদ সদস্য আব্দুল বাতেন স্বপন প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার। এছাড়াও অনুষ্ঠানে পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলা আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, আমাদের দীর্ঘদিনের আশা আকাঙ্ক্ষা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২২ বছর পর আ’লীগ মনোনীত নৌকা মার্কা দলীয় প্রার্থীকে দিয়ে পূরণ করেছেন। আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে এ আসনের বিজয় সুনিশ্চিত করে শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]