নীলফামারীতে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী পিচ্চি লিটন বিদেশী পিস্তলসহ আটক | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

নীলফামারীতে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী পিচ্চি লিটন বিদেশী পিস্তলসহ আটক

  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫১ Time View
তেইশ বছর পালিয়েও হলো না রক্ষা
তেইশ বছর পালিয়েও হলো না রক্ষা

র‌্যাবের সাঁড়াশি অভিযানে গুলিভর্তি বিদেশী পিস্তল উদ্ধার শীর্ষ অস্ত্র ব্যবসায়ী পিচ্চি লিটন আটক
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারী এর একটি আভিযানিক দল সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নীলফামারী জেলার ডিমলা থানাধীন ৫নং দক্ষিন গয়াবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ দক্ষিন গয়াবাড়ী ভেন্টিয়া পাড়া গ্রামে অস্ত্র বেচাকেনার উদ্দেশ্যে কতিপয় অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের আভিযানিক দলটি উক্ত গ্রামস্থ বাগেরপুল থেকে শুটিবাড়িগামী পাকা রাস্তায় পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মোঃ তরিকুল আলম ওরফে পিচ্চি লিটন (৩৩) পিতা- মৃত আমিনুর রহমান সাং- কচুকাটা পোস্ট- কচুকাটা থানা-নীলফামারী জেলা- নীলফামারীকে আটক করা হয়।

পরবর্তীতে এলাকার উপস্থিত লোকজনের সামনে ধৃত আসামীকে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত ব্যক্তির দেহ তল্লাশীকালে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলিভর্তি ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এলাকাবাসীর তথ্যমতে ও পরবর্তী অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে অবৈধ অস্ত্র বেচাকেনার সাথে জড়িত এবং নাশকতার উদ্দেশ্যে অস্ত্র ভাড়া দিয়ে আসছিল। এ ব্যাপারে বিস্তারিত অনুসন্ধান চলছে এবং উক্ত অস্ত্র ব্যবসায়ীর সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ধৃত আসামীগণকে থানায় হস্তান্তরের প্রμিয়া চলমান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]