নীলফামারীতে ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা হাসপাতালে ছেলে | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার সামাজিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে: রংপুরে দীপু মনি চাঁদাবাজি চক্রের ১১ জনকে আটক করেছে র‌্যাব-১৩ সংকট সত্ত্বেও সরকার সামাজিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে: দীপু মনি শেখ হাসিনার বিরুদ্ধে সব ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে অনিবন্ধিত অনলাইন ওয়েব পোর্টাল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার রংপুর পাবলিক লাইব্রেরিতে ১ হাজার বই দিলেন কবি সম্পাদক ও প্রকাশক সাকিল মাসুদ ইউক্রেনের আঙুর এখন কুড়িগ্রামে ফটিকছড়িতে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীর বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুনে ১১ দোকান পুড়ে ছাই রংপুরে শেখ হাসিনা অনূর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি মহিলা ক্রিকেট টুর্নামেন্ট শুরু

নীলফামারীতে ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা হাসপাতালে ছেলে

  • Update Time : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১০০ Time View
নীলফামারীতে ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা হাসপাতালে ছেলে
নীলফামারীতে ট্রাক্টরচাপায় প্রাণ হারালেন মা হাসপাতালে ছেলে

নীলফামারী: নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় সুনন্তি বালা (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ছেলে কৃষ্ণ চন্দ্র রায় (২২)।শনিবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার রামনগর ইউনিয়নের দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুনন্তি বালা নীলফামারী সদর উপজেলার রামনগর দোলাপাড়ার ফনি ভূষণের স্ত্রী।জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে ছেলের সঙ্গে বাবার বাড়ি সদর উপজেলার কচুকাটা নোয়ালির ডাঙ্গা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন সুনন্তি বালা। পথে দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর মালবোঝাই একটি ট্রাক্টরকে ওভারটেক করার সময় চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় ট্রাক্টরের চাকার নিচে চাপা পড়ে সুনন্তি বালা ও তার ছেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুনন্তি বালাকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় কৃষ্ণ চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, আমরা খবর পেয়ে উদ্ধার করে মা ও ছেলেকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাই। এ দুর্ঘটনায় মায়ের দুটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, দুহুলি বাজারে দুর্ঘটনায় দুইজন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে একজন মারা যায় আর একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা। ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাক্টর ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]