কোরবানির মাংসের কেজি ৩০০ টাকা | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার সামাজিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে: রংপুরে দীপু মনি চাঁদাবাজি চক্রের ১১ জনকে আটক করেছে র‌্যাব-১৩ সংকট সত্ত্বেও সরকার সামাজিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে: দীপু মনি শেখ হাসিনার বিরুদ্ধে সব ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে অনিবন্ধিত অনলাইন ওয়েব পোর্টাল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার রংপুর পাবলিক লাইব্রেরিতে ১ হাজার বই দিলেন কবি সম্পাদক ও প্রকাশক সাকিল মাসুদ ইউক্রেনের আঙুর এখন কুড়িগ্রামে ফটিকছড়িতে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীর বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড গাইবান্ধায় চুড়িপট্টিতে আগুনে ১১ দোকান পুড়ে ছাই রংপুরে শেখ হাসিনা অনূর্ধ্ব-১৫ টি-টোয়েন্টি মহিলা ক্রিকেট টুর্নামেন্ট শুরু

কোরবানির মাংসের কেজি ৩০০ টাকা

  • Update Time : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ১১৬ Time View
কোরবানির মাংসের কেজি ৩০০ টাকা
কোরবানির মাংসের কেজি ৩০০ টাকা

নীলফামারী: নীলফামারীতে কোরবানির সংগ্রহ করা মাংস ৩০০ থেকে ৩৫০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে।

বৃহস্পতিবার (২৯ জুন) ঈদের দিন বিকেলের দিকে নীলফামারীর বাঙালি-বিহারীর শহর সৈয়দপুরে রেললাইনের দুই পাশে এসব মাংস বিক্রি হতে দেখা গেছে।

অনেকেই সেগুলো কিনছেন। আর হোটেল মালিকরাও অনেকে তা কিনে সংগ্রহ করছেন। ফলে ওই জায়গাটি একটি অন্যরকম বাজারে পরিণত হয়।

মৌসুমি ফকির-মিসকিন শহর ও গ্রামের বাড়িতে বাড়িতে ঘুরে কোরবানির মাংস সংগ্রহ করেন। এর ফলে একেকজনের সংগ্রহে ১০ থেকে ২০ কেজি মাংস জমা পড়ে। আর অতিরিক্ত মাংসগুলো তাদের মধ্যে অনেকে বিক্রি করে দেন।

আবু হোসেন (৬৬) নামে এক ব্যক্তি বলেন, কোরবানির ঈদে অনেক মাংস পেয়েছি। এতো মাংস করবো কী? আমাদের তো ফ্রিজ নাই। তাই রেললাইনের ধারে সংগ্রহ করা মাংস বিক্রি করতে এসেছি।

তার মতো অনেকেই কোরবানির বাড়তি মাংস বিক্রি করছেন এভাবে। মাংসের খাড়া মার্কেটে কথা হয় আসমত আলীর সঙ্গে। তিনি জানান, প্রতি বছর ভাগে গরু দিতেন তিনি। কিন্তু নানা কারণে এবার দিতে পারেননি। এমনকি বাজার থেকে ৭০০ টাকা দরের মাংসও কিনতে পারেননি। তাই এই মার্কেটে এসেছেন মাংস নিতে। তিনি ৩০০ টাকা কেজি দরে ২ কেজি মাংস কিনে দ্রুত এলাকা ছাড়েন।

এই মাংসের বাজারে বেশিরভাগ ক্রেতাই হচ্ছেন যারা কোরবানি করতে পারেননি, রিকশা ও ভ্যানচালক কিংবা নিম্ন আয়ের মানুষ। যারা মান সম্মানের কারণে অন্যের কাছে হাত পাততে না পেরে এখানে কম টাকায় মাংস কেনেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]