ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা আজ | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা আজ

  • Update Time : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮২ Time View
ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা আজ
ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা আজ

বিএনপি সূত্রে জানা গেছে, আজ একযোগে ইউনিয়নের সব ওয়ার্ড থেকে মিছিল বের করে ইউনিয়ন সদরে একত্রিত হবেন নেতাকর্মীরা। সেখান থেকে শুরু হয়ে ৩ কিলোমিটার পর্যন্ত এই পদযাত্রার নির্দেশ রয়েছে।

তবে এরই মধ্যে বিভিন্ন ইউনিয়ন-গ্রামে নেতাকর্মীকে গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে বলে অভিযোগ বিএনপির। যার ফলে অনেক নেতাকর্মী এখন এলাকাছাড়া। তবে এর প্রভাব কর্মসূচিতে তেমন পড়বে না বলে মনে করছেন দলটির নেতারা।

বিএনপির স্থায়ী কমটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, জনগণ ভয়কে জয় করে ফেলেছে। এখন জনগণের ভয়ে ক্ষমতাসীনরা মিথ্যা মামলা, গায়েবি মামলা, গ্রেপ্তার, হত্যা এগুলো চালিয়ে যাচ্ছে। বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিকে বাধাগ্রস্ত করছে। কিন্তু বিএনপি এ কর্মসূচি থেকে সরবে না।

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, লবণ, আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য; সার, জ্বালানি তেলসহ কৃষিপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়াসহ নেতাকর্মীর মুক্তি ও গণতন্ত্রবিরোধী সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে। বিএনপি ছাড়া আরও ৫৪টি রাজনৈতিক দল ও সংগঠন পৃথকভাবে এ কর্মসূচি পালন করবে।

এদিকে, যুগপৎ আন্দোলনের কর্মসূচির অংশ হিসেবে আজ সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে মতিঝিল শাপলা চত্বর পর্যন্ত সরকারের পদত্যাগ এবং গণতন্ত্র প্রতিষ্ঠাসহ ১৪ দফা দাবিতে প্রতিবাদী পদযাত্রা করবে গণতন্ত্র মঞ্চ। এ ছাড়া ১২ দলীয় জোটের নেতারা নিজ নিজ এলাকায় কর্মসূচি পালন করবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]