প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও ইনস্টিটিউটের ১৭তম বার্ষিক ক্রীড়া | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও ইনস্টিটিউটের ১৭তম বার্ষিক ক্রীড়া

  • Update Time : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৫ Time View
প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও ইনস্টিটিউটের ১৭তম বার্ষিক ক্রীড়া
প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও ইনস্টিটিউটের ১৭তম বার্ষিক ক্রীড়া

প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক ॥রংপুর মহনগরীর ৩৩নং ওয়ার্ডস্থ আজিজুল্যাহ এলাকায় বাংলাদেশ স্কাউটস প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটের ১৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গত (বৃহস্পতিবার) দিনব্যাপী ইনস্টিটিউট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

সকালে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও ইনস্টিটিউটের সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে ও পয়রা অবমুক্তকরণের মাধ্যমে উদ্বোধন করেন রংপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস রংপুর জেলার সহকারী পরিচালক সুধীর চন্দ্র বর্মন। এতে স্বাগত বক্তব্য রাখেন প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও ইনস্টিটিউটের পরিচালক আব্দুস সোবহান মিয়া।

বিকেলে ইনস্টিটিউটের কাব, স্কাউট এবং শিক্ষার্থীদের পরিবেশনায় ডিসপ্লে প্রদর্শন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটের প্রধান শিক্ষিকা শাহিদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের সচিব উম্মে ফাতেমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর সিরাজুল ইসলাম এবং ৩১,৩২ ও ৩৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা-১১ আসনের কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ঝর্ণা। এসময় স্থানীয় নেতৃবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]