1. [email protected] : Live Rangpur :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

পলাশবাড়ীতে সমর্থকদের পাল্টা-পাল্টি শোডাউন

  • Update Time : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৮৪ Time View
পলাশবাড়ীতে সমর্থকদের পাল্টা-পাল্টি শোডাউন

ফুটবল বিশ্বকাপ এলেই আনন্দে মেতে ওঠেন শিশু থেকে বৃদ্ধ সববয়সী মানুষ। আসছে কাতার বিশ্বকাপ জ্বরে কাঁপছে সারাবিশ্ব।তারই ধারাবাহিকতায় গাইবান্ধার পলাশবাড়ীতে পাল্টা-পাল্টি শোডাউন করেছে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা।শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৪টার দিকে পলাশবাড়ী সরকারি কলেজ থেকে একটি মিছিল বের করে ব্রাজিল সমর্থকরা।

ব্রাজিলের পতাকা হাতে সমর্থিত দলের জার্সি গায়ে বিভিন্ন স্লোগান দেওয়া হয় মিছিল থেকে। মিছিল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়সহ রংপুর-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে। পরে সরকারি কলেজে গিয়ে শেষ হয়।এর আগে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) শহরে শোডাউন দেয় আর্জেন্টিনার সমর্থকরা।বিকেলে সরকারি কলেজ মোড় থেকে ২০০ ফুট লম্বা পতাকা বানিয়ে মিছিল বের করে আর্জেন্টিনা সমর্থকরা।

মিছিল থেকে “উড়ছে পাখি দিচ্ছে ডাক, আর্জেন্টিনা এবার নিবে কাপ” স্লোগান দেওয়া হয়। ব্যানার, বাঁশি ও ফেস্টুন হাতে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।শোডাউন শেষে আয়োজকরা জানান, পৌর শহরের কলেজ মোড় এলাকায় ‘বড় পর্দায়’ খেলা দেখার আয়োজন করা হয়েছে। বিশ্বকাপের সবগুলো খেলা পলাশবাড়ী পৌর শহরের কলেজ মোড় এলাকায় ‘বড় পর্দায়’ দেখার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]