1. [email protected] : Live Rangpur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন

  • Update Time : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২২১ Time View
মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন
মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন

মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন-পূর্বের পৌর মহিলা আওয়ামীলেগের কমিটি বিলুপ্ত করে নতুন পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে জেলা মহিলা আওয়ামীলীগ। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা কমিটির সভানেত্রী এবং সাবেক সংসদ সদস্য আহমেদ নাজমীন সুলতানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জান্নাতুন নাহার স্বাক্ষরিত এক পত্রে নতুন পৌর আহবায়ক কমিটির তালিকা আজ বৃহস্পতিবার গণমাধ্যম কর্মীদেরে কাছে হস্তান্তর করেন।

ফারহানা ইয়াসমিন মিলিকে আহবায়ক, আসমা বেগম ও আতিকা তাসমিনকে যুগ্ম আহবায়ক করে নতুন ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে। গঠিত কমিটিকে জেলা কমিটি আগামি ৩১ আগস্টের মধ্যে পাড়া কমিটি এবং ৯ ওয়ার্ড কমিটি গঠন করে পৌর মহিলা আওয়ামীলীগের কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করে।

এ ব্যাপারে নতুন আহবায়ক ফারহানা ইয়াসমিন মিলি জানান, দলের অভ্যন্তরে অবস্থিত ভিন্নতাবলম্বীদের নিয়ে একসাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূলের সমর্থন নিয়ে কুড়িগ্রাম পৌরসভায় একটি শক্তিশালী পৌর মহিলা আওয়ামীলীগ গঠণে দলমত সকলের সহযোগিতা চান। তিনি আরও বলেন এই কমিটি এলাকার উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করে যাবে এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন

সংসদ অধিবেশন উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা

একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন উপলক্ষে নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। নির্বিঘ্ন অধিবেশন নিশ্চিত করতে শেরেবাংলা নগর জাতীয় সংসদ ভবন ও পার্শ্ববর্তী এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় এ নির্দেশনা কার্যকর করা হবে। বৃহস্পতিবার (২ জুন) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত নির্দেশনায় আরও বলা হয়, ৫ জুন একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ কারণে ঢাকা মেট্রোপলিটন পুলিশ অর্ডিন্যান্স (অর্ডিন্যান্স নং- III/৭৬) এর ২৮ ও ২৯ ধারায় অর্পিত ক্ষমতাবলে নিম্নলিখিত এলাকায় ৪ জুন শনিবার রাত ১২টা থেকে সকল প্রকার অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য, অন্যান্য ক্ষতিকারক ও দূষণীয় দ্রব্য বহন এবং যে কোনো প্রকার সমাবেশ, মিছিল, শোভাযাত্রা, বিক্ষোভ প্রদর্শন ইত্যাদি নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এ সময় ময়মনসিংহ রোডের মহাখালী ক্রসিং থেকে পুরনো বিমান বন্দর হয়ে বাংলামটর ক্রসিং পর্যন্ত, বাংলামটর লিংক রোডের পশ্চিম প্রান্ত থেকে হোটেল সোনারগাঁও রোডের সার্ক ফোয়ারা পর্যন্ত, পান্থপথের পূর্ব প্রান্ত থেকে গ্রিন রোডের সংযোগস্থল হয়ে ফার্মগেট পর্যন্ত, মিরপুর রোডের শ্যামলী মোড় থেকে ধানমন্ডি-১৬ (পুরনো-২৭) নং সড়কের সংযোগস্থল, রোকেয়া সরণির সংযোগস্থল থেকে পুরনো ৯ম ডিভিশন (উড়োজাহাজ) ক্রসিং হয়ে বিজয় সরণির পর্যটন ক্রসিং, ইন্দিরা রোডের পূর্ব প্রান্ত থেকে মানিক মিয়া এভিনিউ এর পশ্চিম প্রান্ত, জাতীয় সংসদ ভবনের সংরক্ষিত এলাকা এবং এ সীমানার মধ্যে অবস্থিত সমুদয় রাস্তা ও গলিপথ। যা অধিবেশন শেষ না হওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]