1. [email protected] : Live Rangpur :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

রংপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

  • Update Time : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯০ Time View
রংপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫
রংপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

রংপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

রংপুর।।রংপুর নগরীর হাজিরহাটে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গনধর্ষনের ঘটনা ঘটেছে বলে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। ঘটনাটি ঘটে ২ ডিসেম্বর দুপুর ১টার দিকে নগরীর হাজিরহাটের বটতলা এলাকায়।রবিবার সকালে হাজির হাট মেট্রোপলিটন থানায় ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুজ্জামান বসুনীয়া।

গ্রেফতারকৃতরা হলেন রংপুর নগরীর ২ নম্বর ওয়ার্ড হাজিরহাট এলাকার রানা, হাফিজুল, জাহেদুল ইসলাম, বুলু হোসেন, আলমগীর হোসেন ও শামসুল ইসলাম ।পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,ওই নারী তার স্বামীসহ প্রতিদিন কাগজ কুড়িয়ে তাঁদের দৈন্দদিন সংসার চালিয়ে আসছিলেন।শনিবার দুপুর ১ টার দিকে তাদের এক সন্তানসহ স্বামী-স্ত্রী কাগজ কুড়াতে কুড়াতে হাজিরহাট এলাকার বটতলা পৌঁছায়।এ সময় স্থানীয় কয়েকজন যুবক তাদের ছাগল চোর সন্দেহে ধরে নিয়ে যায় এবং রাস্তার পাশে থাকা আসামি জাহিদুল ইসলামের ব্যবসায়ীক ঘরে নিয়ে গিয়ে ওই নারীকে ধর্ষণ করে। পরে স্থানীয়রা ওই মহিলাকে উদ্ধার করে থানায় গিয়ে জানালে পুলিশ সংঘবদ্ধ ধর্ষণের সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে।

হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুজ্জামান বসুনীয়া বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে আমরা অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছি। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ঘটনার সঙ্গে ছয় জন জড়িত ছিল। বাকি একজনকে গ্রেফতারেও চেষ্টা চলছে। পরে পুলিশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানষ্টপ ক্রাইসিস সেন্টারে ভুক্তভোগীকে চিকিৎসার জন্য ভর্তি করান। লম্পট ঐ পাঁচ জনের বিরুদ্ধে ধর্ষণের ঘটনায় থানায় ভুক্তভোগী নারী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]