1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে গণতান্ত্রিক ধারা অব্যাহত রয়েছে: সুজিত রায় নন্দী

  • Update Time : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ Time View
প্রধানমন্ত্রীর নেতৃত্বে গণতান্ত্রিক ধারা অব্যাহত রয়েছে: সুজিত রায় নন্দী
প্রধানমন্ত্রীর নেতৃত্বে গণতান্ত্রিক ধারা অব্যাহত রয়েছে: সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, মৎস্য উৎপাদনে বাংলাদেশ চতুর্থ স্থান অর্জন করেছে। তাই মৎস্য সম্পদ রক্ষা করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রয়েছে। তার হাতকে শক্তিশালী করার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী মৎস্যজীবী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, আমরা মৎস্যজীবীদের পাশে আগে ছিলাম, এখনো আছি। যেখানেই জেলেদের হয়রানি বা নির্যাতন করা হয়, তখনই তাদের পাশে থেকে সহায়তা করা হয়। জেলেরা যদি আইনের সঙ্গে থাকে তাহলে ভয়ের কিছু নাই। যখন অসাধু জেলেরা জাটকা নিধন করে তখন আপনারাও তাদের প্রতিহত করবেন। ইলিশ আমাদের জাতীয় সম্পদ। এ ইলিশের কারণে সারাবিশ্বে চাঁদপুর পরিচিত।

তিনি আরও বলেন, ইলিশ সম্পদকে রক্ষা করা আমাদের সবার দায়িত্ব। ইলিশ সম্পদ রক্ষা করতে শুধুমাত্র প্রশাসনের দিকে চেয়ে থাকলে চলবে না। এ সম্পদকে রক্ষা করতে আপনাদেরও সক্রিয় ভূমিকা পালন করতে হবে। কোনো জেলে অবৈধ কারেন্ট জাল ব্যবহার করলে, তাদেরকে আপনারাই প্রতিহত করুন।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মানিক দেওয়ানের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রকৌশলী আব্দুর রব ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম ও সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com  
Md Prince By rangpur24.com