রংপুরে গাঁজা বহনকালে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

রংপুরে গাঁজা বহনকালে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৭ Time View
রংপুরে গাঁজা বহনকালে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রংপুরে গাঁজা বহনকালে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর একটি গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী রংপুর-বগুড়া মহাসড়কে কৌশলে অবৈধ মাদক গাঁজা বহন করে নিয়ে যাচ্ছে।

উক্ত তথ্যের ভিত্তিতে মাদক বহনকারী যানটিকে সনাক্তকরণের লক্ষ্যে সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল তৎপর হয়। পরবর্তীতে মাদক বহনকারী একটি পাথর বোঝাই ট্রাক সনাক্ত হলে অত্যন্ত বিচক্ষনতার সাথে আভিযানিক দল রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন পায়রাবন্দ ইউপিস্থ দমদমা তারাগঞ্জ মোড় রংপুর টু বগুড়াগামী মহাসড়কের পাকা রাস্তার উপর হতে পাথর বোঝাই ট্রাকের কেবিনের ভিতর থেকে প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিত ২৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। শ্রী যোগেশ চন্দ্র দাস (৩২), পিতা-শ্রী রামু চন্দ্র দাস, সাং-মিরেরচক ২। শ্রী সমুদ্র সরকার (১৯), পিতা-শ্রী দুলাল সরকার সাং-বানাইল, উভয় থানা-শিবগঞ্জ , জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

 উল্লেখ্য যে, উক্ত মাদক ব্যবসায়ীরা পূর্বেও এ ধরনের মাদক চোরা চালানের সাথে সম্পৃক্ত ছিল। তাদের মাদক চোরাচালানের মূল উদ্ঘাটনে ছায়া তদন্ত চলমান।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ তারা বগুড়া এবং পাশের জেলাগুলোতে অবৈধ মাদক ব্যবসা করে আসছে।গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের মিঠাপুকুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]