আমাদের লড়াই এখনও শেষ হয়নি: ছাত্রলীগ সভাপতি | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

আমাদের লড়াই এখনও শেষ হয়নি: ছাত্রলীগ সভাপতি

  • Update Time : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০২ Time View
আমাদের লড়াই এখনও শেষ হয়নি: ছাত্রলীগ সভাপতি
আমাদের লড়াই এখনও শেষ হয়নি: ছাত্রলীগ সভাপতি

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আমরা জানি আমাদের লড়াই এখনও শেষ হয়নি। যতদিন পর্যন্ত বাংলার মাটি থেকে জামায়াত-শিবির রাজাকার গোষ্ঠীকে চিরতরে নির্মূল না করতে পারি, ততদিন আমরা লড়াই চালিয়ে যাবো।রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগও তাদের লড়াইটা চালিয়ে যাবে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৬তম বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবাশ বাংলাদেশ মাঠে ছাত্রলীগের এ সম্মেলন হয়।

সম্মেলনের উদ্বোধক ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মৌলবাদ প্রতিরোধের আপোসহীন দুর্গ। মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে লড়াই করার হিম্মত যাদের রয়েছে, তারাই এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

সাদ্দাম হোসেন আরও বলেন, ক্যাম্পাসে এমনভাবে ছাত্ররাজনীতি করতে হবে, যা সাধারণ শিক্ষার্থীদের আকর্ষণ করবে। আমরা যেন ছাত্ররাজনীতিকে শিক্ষার্থীদের আস্থা, ভরসা ও নির্ভরতার ঠিকানা হিসেবে পরিণত করতে পারি-বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের এ শপথ গ্রহণ করতে হবে।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করি। যেই নেতৃত্বে আসুক না কেন, আপনারা সবাই সহযোগিতা করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে অতীতের ন্যায় আরও সুন্দর ও সুসংগঠিত করে বাংলাদেশ ছাত্রলীগের একটি স্মার্ট ও মডেল ইউনিট হিসেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে উপহার দেবেন-এটি আমাদের প্রত্যাশা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে ছাত্রলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।  সম্মানিত অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।সম্মেলনে সভাপতিত্ব করেন- রাবি ছাত্রলীগের সভাপতি মো. গোলাম কিবরিয়া।

সঞ্চালনা করেন- রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।সম্মেলনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক রেজভী আহমেদ ভূঁইয়াসহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে ছিলেন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হীল বারী, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন রনি, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সাব্বির হোসেন ও সহ-সম্পাদক আদনান হোসেন।আরও বক্তব্য দেন মহানগর ছাত্রলীগের আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম।

এর আগে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন এবং ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলন করা হয়।  এরপর বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র খায়রুজ্জামান লিটন এবং সম্মেলনের উদ্বোধক ছিলেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]