সাদুল্লাপুরে ২ শিক্ষার্থীকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন | Rangpur24
  1. [email protected] : Live Rangpur :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

সাদুল্লাপুরে ২ শিক্ষার্থীকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

  • Update Time : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১১০ Time View
সাদুল্লাপুরে ২ শিক্ষার্থীকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন
সাদুল্লাপুরে ২ শিক্ষার্থীকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে শিক্ষার্থীদের মারপিটের প্রতিবাদে অভিযুক্ত শিক্ষকের শাস্তি দাবিতে সড়ক দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থী-অভিভাবকরা।

উপজেলার বকশীগঞ্জ তছলিম উদ্দিন বিদ্যানিকেতনের পরিচালক অভিযুক্ত রুহুল আমিনের দ্রুত শাস্তি নিশ্চিতের দাবি তাদের।
রোববার (৪ জুন) দুপুরে সাদুল্লাপুর-ধাপেরহাট সড়কের বকশীগঞ্জে এ কর্মসূচীর আয়োজন করেন তারা।

এ সময় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সহস্রাধিক মানুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করে। বিশৃঙ্খলা ঠেকাতে সাদুল্লাপুর থানা ও ধাপেরহাট ফাঁড়ি থেকে পুলিশ মোতায়েন করা হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন, স্থানীয় শিক্ষার্থী অভিভাবক মাসুদ রানা, শাহীন মিয়া, সজিব মিয়া, আবুল কালাম আজাদ, রেজাউল করিম, সাইফুল ইসলাম, নির্যাতনের শিকার শিক্ষার্থী সুমাইয়া মিম ও সাব্বির হোসাইন জিম।

বক্তারা বলেন, নিজপাড়া গ্রামের সজিব মিয়ার ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র সাব্বির হোসাইন জিম ২৮ মে দুপুরে টিফিনের সময় খাওয়ার জন্য বাহিরে যায়।

পরে পরিচালক রুহুল আমিন জিমকে ডেকে অফিস কক্ষে নেয়। টিফিন খাওয়ার জন্য কেন বাহিরে যাওয়া হলো এ নিয়ে জিমকে বেধরক পিটিয়ে যখম করে। এরপর গুরুতর আহত জিমকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্বজনরা।

এর আগে প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির ছাত্রী সুমাইয়া মিমকে শ্রেণি কক্ষের দরজা খোলার অপরাধে লোহার রড দিয়ে মারপিট করেন পরিচালক রুহুল আমিন।

এছাড়াও বিভিন্ন সময় ওই পরিচালকের হাতে আরও একাধিক শিক্ষার্থী নির্যাতনের শিকার হয়েছে।

তাদের দাবি অভিযুক্ত রুহুল আমিনের বিচার দাবিতে যেন কোনো কর্মসূচি পালন না করা হয়, সে ব্যাপারে অভিভাকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করা হয়।

এ বিষয়ে বকশীগঞ্জ তছলিম উদ্দিন বিদ্যানিকেতনের পরিচালক রুহুল আমিন বলেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের নৈতিকভাবে গড়ে তুলতে আদর-শাসন দুটোই প্রয়োজন। ওই শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের নিয়ম মেনে না চলায় তাদের কিছুটা শাসন করা হয়েছে। লোহার রড দিয়ে মারপিটের প্রশ্নই আসে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]