1. [email protected] : Live Rangpur :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

ফুলবাড়ীতে ৯ প্রতিষ্ঠানে জারিমানা আদায়

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৮২ Time View
ফুলবাড়ীতে ৯ প্রতিষ্ঠানে জারিমানা আদায়
ফুলবাড়ীতে ৯ প্রতিষ্ঠানে জারিমানা আদায়

ফুলবাড়ীতে ৯ প্রতিষ্ঠানে জারিমানা আদায়

দিনাজপুরের ফুলবাড়ীতে রজমানে নিত্য পণ্যের দাম স্থিতিশীল রাখতে উপজলো প্রসাশন, ভোক্তা অধিদপ্তর ও বিএসটিআই এর যৌথ অভিযানে ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য তৈরী ও পরিবেশনের দায়ে ৫২হাজার ২শত টকা জরিমানা আদায় করা হয়েছে। ।

গতকাল (৩০মার্চ) বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর ভোক্তা অধিকারের  ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মোছাঃ মমতাজ বেগম ফুলবাড়ী কাঁচা বাজারে অভিযান পরিচালনা করেন। সেখানে তিনজন মাছ ব্যবসায়ীকে ৭হাজার ২শত টাকা জরিমানা আদায় করেন। একই দিনে দুপুর ২টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম বিএসটিআই এর প্রতিনিধি ও ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ আশ্রাফুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে ব্যাকারী পণ্য তৈরীর অভিযোগে জনতা ব্যাকারীকে ৩০হাজার টাকা,শিখা ব্যাকারীকে ৫ হাজার টাকা ও সেতু ব্যাকারীর ১০হাজার টাকা, মোট ৫২ হাজার ২শত টাকা জরিমানা করেন আদায় হয়।

উপজেলা নির্বাহী অফিাসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম জানান, রমজানে পণ্যের গুনগতমান সম্মুন্নত রাখতে ও বাজার নিয়ন্ত্রনের এই অভিযান চালানো হচ্ছে। রমজানে ধারাবাহিকভাবে এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]