1. [email protected] : Live Rangpur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

নতুন সুবিধা নিয়ে দেশের প্রথম মাস্টারকার্ড টাইটানিয়াম

  • Update Time : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৪৫ Time View

[ঢাকা, ১৯ মার্চ, ২০২৩]- স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং মাস্টারকার্ড, সম্প্রতি টাইটানিয়াম – সিম্পলি ক্যাশ কার্ডের একটি সংশোধিত সংস্করণ নিয়ে এসেছে। কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডটি এখন থেকে বছরব্যাপি ক্যাশব্যাকের আকর্ষণীয় সুবিধা, কন্টাক্টলেস ফিচার, আকর্ষণীয় পুরষ্কারসহ আধুনিক ডিজাইনে পাওয়া যাবে। মাত্র ৫,০০০ টাকা বার্ষিক ফি-এর বিনিময়ে কার্ডটি ব্যবহার করে দৈনিক কেনাকাটায় কার্ডহোল্ডাররা বিভিন্ন পুরষ্কার, এবং বার্ষিক মোট ১৪,৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক লাভের সুযোগ পাবেন।

 

ব্যাংকের মাস্টারকার্ড টাইটানিয়াম – সিম্পলি ক্যাশ কার্ডের মাধ্যমে যেকোন কেনাকাটা করে ক্যাশব্যাক পাওয়া যাবে। কার্ড ব্যবহারে গ্রাহকরা গ্রোসারি পণ্যে ৮%; ডাইনিংয়ে ৫%; এবং অন্যান্য খুচরা কেনাকাটায় ১% পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। জ্বালানি কেনার ক্ষেত্রেও ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাবে। এছাড়া কার্ডধারীরা দেশব্যাপি ৬ হাজারেরও বেশি মাস্টারকার্ড অনুমোদিত মার্চেন্ট আউটলেটে তাদের কার্ড ব্যবহার করতে পারবেন এবং বিশ্বের জনপ্রিয় পর্যটনকেন্দ্রগুলোয় ভ্রমণে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা প্রতি মাসে ১,২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক লাভ করতে পারবেন, যার মাধ্যমে তারা পাঁচ মাসেরও কম সময়ে কার্ডের সম্পূর্ণ বার্ষিক ফি ফেরত পেয়ে যাবেন। পবিত্র রমজান মাস শুরু হওয়ার আগেই নতুন এই অফারগুলো চালু করা হচ্ছে। যত দ্রুত সম্ভব মাস্টারকার্ড টাইটানিয়াম – সিম্পলি ক্যাশ কার্ডের জন্য সাইন আপ করে, গ্রাহকরা উৎসবের মৌসুমে কিছু অনন্য অফার ও ছাড় লাভের সুযোগ পাবেন।

 

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর হেড অব কনজিউমার ও প্রাইভেট অ্যান্ড বিজনেস ব্যাংকিং-এর ম্যানেজিং ডিরেক্টর সাব্বির আহমেদ বলেন, “যারা প্রতিবার কেনাকাটার পর ক্যাশব্যাক পেতে চান, তাদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ডের নতুন মাস্টারকার্ড টাইটানিয়াম – সিম্পলি ক্যাশ কার্ডটি বিশেষ পছন্দের হতে চলেছে। এই কার্ডের সুবিধাগুলো পুনর্গঠনের আমাদের সিদ্ধান্ত গ্রাহকদের সেরা ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। পেমেন্ট অভিজ্ঞতা আরও দ্রুত, সহজ, এবং সুবিধাজনক করতে মাস্টারকার্ডের অংশীদার হতে পেরে আমরা আনন্দিত।”

 

মাস্টারকার্ড বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “বাংলাদেশে নিরাপদ, সুরক্ষিত ও নির্বিঘ্ন লেনদেন এবং দেশের ডিজিটাল অর্থনীতি সমৃদ্ধ করতে মাস্টারকার্ড নিবেদিত। মাস্টারকার্ড টাইটানিয়াম – সিম্পলি ক্যাশ কার্ড নতুন আঙ্গিকে চালুর মাধ্যমে, কার্ডহোল্ডারদের জন্য বিভিন্ন আকর্ষণীয় নতুন অফার ও পুরষ্কার নিশ্চিত করবে মাস্টারকার্ড এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড।”

দীর্ঘ ১১৮ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে নিরবচ্ছিন্ন কার্যক্রম পরিচালনা করা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকই দেশের একমাত্র বহুজাতিক ব্যাংক। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক জাতির কল্যাণে, অর্থনৈতিক বৈষম্য দূরীকরণে, এবং পরিবেশ রক্ষার মাধ্যমে দেশের বাণিজ্য ও উন্নয়ন যাত্রার দীর্ঘস্থায়ী গর্বিত অংশীদার। দেশের প্রথম মাস্টারকার্ড টাইটানিয়াম – সিম্পলি ক্যাশ কার্ড চালুর মাধ্যমে দেশের ব্যাংকিং সেক্টরে আরও একটি ‘নতুন’ মাত্রা যোগ করলো স্ট্যান্ডার্ড চার্টার্ড। এটি প্রথমে ‘সুপার ভ্যালু টাইটানিয়াম ক্রেডিট কার্ড’ হিসেবে পরিচিত ছিল, যা ছিল স্থানীয় বাজারের প্রথম স্বয়ংক্রিয় ক্যাশব্যাক কার্ড।

মাস্টারকার্ড সকলের সুবিধার্থে একটি অন্তর্ভুক্তিমূলক ডিজিটাল অর্থনীতিতে সংযোগ ও শক্তি নিশ্চিতে নিবেদিত, যার মাধ্যমে লেনদেনসমূহ আরও সহজ, নিরাপদ, স্মার্ট এবং অ্যাক্সেসযোগ্য হয়ে উঠবে।

 

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]