গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ৩

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ৩

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যাটারি চালিত ইজিবাইক চালক কনক মিয়াকে (১৯) হত্যার পর মরদেহ রংপুর চিনি কলের (রচিক) খামারের পুকুরে ফেলার ঘটনায় জড়িত ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গোবিন্দগঞ্জ থানার পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে হেলাল মিয়া (২২) ও দেলাল মিয়া (২০) এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মণ্ডলের ছেলে সৌরভ মণ্ডল (২০)।  কনক গোবিন্দগঞ্জ হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুরের ফুল মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শনিবার (২০ জানুয়ারি) দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুর মৌজার রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয় একটি ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। গত ১৫ জানুয়ারি সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন কনক।
এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় সেদিনই মামলা দায়ের হয়।

পরে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহার নেতৃত্বে একটি বিশেষ দল তথ্যপ্রযুক্তির সহায়তায় স্থানীয় এলাকা ও রংপুর মেট্রোপলিটন এলাকাসহ বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালায়।

লাশ উদ্ধারের ১৮ ঘণ্টার মধ্যে পুলিশের এ বিশেষ দলটি ইজিবাইক চালক কনক হত্যার সঙ্গে সরাসরি জড়িত তিন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, আটককৃতরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বলেন, ইজিবাইকটি ছিনিয়ে নেওয়ার সময় বাধা দিলে কনককে গলাটিপে হত্যার পর হাত-পা বেঁধে পুকুরের পানিতে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছেন তারা।

Please Share This Post in Your Social Media

Most Popular News Websites in Rangpur
© All rights reserved ©Live Rangpur By  Rangpur24.com
Desing & Developed BY md princeRangpur24.com