1. [email protected] : Live Rangpur :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

রংপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১

  • Update Time : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ১৫৪ Time View
রংপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১

রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পিকআপ ভ্যানকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাস উল্টে রফিকুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন যাত্রী। আহতদের মধ্যে সাতজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে ওই মহাসড়কের রংপুরের পীরগাছার ইছলারহাট ও গাইবান্ধার সুন্দরগঞ্জের জামালহাটের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। রফিকুল সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সুন্দরগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানকে সাইড দিতে গিয়ে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি সড়কের ওপর উল্টে গিয়ে ঘটনাস্থলেই যাত্রী রফিকুলের মৃত্যু হয়। এ সময় নারী ও শিশুসহ কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফরিদ আহাম্মদ চৌধুরী জানান, দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে। একজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তরসহ আহতদের রমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]