1. [email protected] : Live Rangpur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

শেখ হাসিনার পলেসিতে উত্তরের মঙ্গা জাদুঘরে: ওবায়দুল কাদের

  • Update Time : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৯৭ Time View
শেখ হাসিনার পলেসিতে উত্তরের মঙ্গা জাদুঘরে: ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগে উত্তরের জেলাগুলো মঙ্গাকবলিত ছিল। মানুষের অভাব ও দুর্দশা ছিল নিত্যসঙ্গী। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পলিসিতে উত্তরের সেই মঙ্গা এখন জাদুঘরে চলে গেছে।রোববার (১৫ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুর অফিসার্স কলোনি মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আপনারা উত্তরবঙ্গের মানুষ ভাগ্যবান। বগুড়া থেকে ৬ লেনের রাস্তা রংপুর হয়ে বুড়িমারী যাবে। আরেকটি যাবে পঞ্চগড়। গোটা উত্তরাঞ্চল ৬ লেনের এক্সপ্রেস ওয়ের আওতায় আসবে।তিনি আরও বলেন, ‘আমি ছুটাছুটি করা সড়কের মানুষ। সড়কেই থাকতে চাই। সড়ক দেখতে গিয়ে আওয়ামী লীগ দেখি। আর আওয়ামী লীগ দেখতে গিয়ে সড়ক দেখি।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘শেখ হাসিনা নারীদের অভিভাবক পরিচয়ের স্বীকৃতি দিয়েছেন। আগে সন্তানের অভিভাবক পরিচয়ে শুধু বাবার নাম ছিল। কিন্তু শেখ হাসিনা বাবার নামের সঙ্গে মা’র নামও যুক্ত করেছেন।

তিনি বলেন, ‘রংপুর সিটি করপোরেশন নির্বাচনে অ্যাডভোকেট ডালিয়াকে মনোনয়ন দিয়েছিলেন শেখ হাসিনা। পুরুষ নেতারা তাকে মেনে নিতে পারে নাই। তারা অনেকে মন্তব্য করেছেন। এজন্য রংপুর জেলা ও মহানগরের কমিটি ভেঙে দিয়ে পরীক্ষিত ত্যাগীদের কমিটি দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাহজাহান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নীলফামারী জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তিন হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও রংপুর বিভাগের ৮ জেলার প্রতিটিতে ৩ হাজার করে কম্বল বিতরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]