1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

নবাবগঞ্জে নবদিগন্তের উদ্যোগে “মানবতার দেয়াল” এর উদ্বোধন

  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৯৫ Time View
নবাবগঞ্জে নবদিগন্তের উদ্যোগে "মানবতার দেয়াল" এর উদ্বোধন
নবাবগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবাগঞ্জে ব্যবসায়ীদের উদ্যেগে মানবতার দেয়ালের উদ্বোধন করা হয়েছে। সমাজের বৃত্তশালী অনেকের বাড়ীতে অপ্রয়োজনীয় বস্ত্র অলস পড়ে থাকে। যা ব্যবহার না করায় বস্তা বন্দি কিংবা বাক্স বন্দি থাকে। অপর দিকে দরিদ্র শ্রেণির অনেক মানুষ বস্ত্রের অভাবে কষ্টভোগ করেন। সে সব দরিদ্র অসহায় মানুষদের বস্ত্র দিয়ে সহায়তা করার লক্ষ্যে উপজেলা সদরের রামপুর বাজারে স্থাপন করা হলো এই মানবিক দেয়াল।
স্থানীয় নবদিগন্ত ব্যবসায়ী সমিতি এ মানবিক দেওয়াল স্থাপন করে। এখানে বৃত্তিশালীরা তাদের অপ্রয়োজনীয় বস্ত্র রেখে যাবেন এবং দরিদ্র শ্রেণির মানুষ যাদের বস্ত্র প্রয়োজন তারা এখান থেকে বিনামুল্যে পছন্দ অনুযায়ী নিয়ে যাবেন। শনিবার সকালে ঐ ব্যবসায়ী সমিতির আয়োজনে প্রধান অতিথি হিসেবে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফেরদৌস ওয়াহিদ ফিতা কেটে এ মানবিক দেওয়ালের উদ্বোধন করেন।
এ সময় নবাবগঞ্জ কেন্দ্রিয় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাহাবুর আলম, নবদিগন্ত ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রমজান আলী, কাপড় ব্যবসায়ী রবিউল ইসলাম, মোঃ সালেকুল ইসলাম বাবু,শওকত আলী, মোঃ মাহফুছার, মিল ব্যবসায়ী তোজাম্মেল হোসেন, মইদুল ইসলাম ও দন্ত চিকিৎসক মোঃ বকুল, ইলেকট্রনিক ব্যবসায়ী আব্দুর রৌফ, জুয়েলার্স ব্যবসায়ী মোঃ শামীম, ওষুধ ব্যবসায়ী আব্দুল খালেক, জুতা ব্যবসায়ী মোঃ হুমায়ুন, প্রমূখ উপস্থিত ছিলেন।আয়োজকরা নিজেদের কাছে থাকা অপ্রয়োজনীয় বস্ত্র মানবিক দেওয়ালে প্রদানের জন্য আহবান জানান ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]