রংপুরে ছিন্নমূল মানুষের মাঝে এসকেএফ’র শীতবস্ত্র বিতরণ

রংপুরে ছিন্নমূল মানুষের মাঝে এসকেএফ’র শীতবস্ত্র বিতরণ

 রংপুরে ছিন্নমূল মানুষের মাঝে এসকেএফ’র শীতবস্ত্র বিতরণ

রংপুর ব্যুরো=রংপুর মহানগরীতে অসহায়, হতদরিদ্র, নিঃস্ব, ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ছকিনা খাতুন ফাউন্ডেশন (এসকেএফ)। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে মহানগরীর শাপলা চত্বর হাজীপাড়া চামড়াপট্টি এলাকায় এসকেএফ’র নিজস্ব কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশরাফিয়া জামে মসজিদ কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আব্দুল লতিফ খান, আশরাফিয়া জামে মসজিদের মোতাওয়াল্লি মোহাম্মদ আলী, বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক নজরুল ইসলাম কালু, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক মাহাবুবার রহমান বেলাল।

আরও উপস্থিত ছিলেন ছকিনা খাতুন ফাউন্ডেশনের সভাপতি আব্দুল্লাহ্ আল হারুন বাপ্পী, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সহ সাধারণ সম্পাদক একেএম হাসানুল করিম রাসেল, সদস্য শাহাজাদা মিয়া মিন্টু, আসাদুজ্জামান আসাদুল প্রমুখ। অনুষ্ঠানে নগরীর শাপলা চত্বর, হাজীপাড়া, চামড়াপট্টি, মুচিপট্টি, কামারপাড়া, বাবুখাঁ বিভিন্ন এলাকার ২৫০ জন মানুষের মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়।

এসময় ছকিনা খাতুন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বলেন, মানবিক এই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উদ্যোক্তা আপনাদের ঘরের সন্তান। তিনি যতদূরেই থাকুক, তার মন এলাকার মধ্যে পড়ে থাকে। এই শীতে এলাকার অসহায়, হতদরিদ্র, নিঃস্ব, ছিন্নমূল মানুষ কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা থেকে ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা শীত নিবারণে সামান্য সহায়তা প্রদান করছি। আগামীতেও ছকিনা খাতুন ফাউন্ডেশন আপনাদের পাশে থাকবে।

Please Share This Post in Your Social Media

Most Popular News Websites in Rangpur
© All rights reserved ©Live Rangpur By  Rangpur24.com
Desing & Developed BY md princeRangpur24.com