রংপুর জেলা রোভারের স্পোর্টস ডে ক্যাম্প অনুষ্ঠিত

রংপুর জেলা রোভারের স্পোর্টস ডে ক্যাম্প অনুষ্ঠিত

রংপুর জেলা রোভারের স্পোর্টস ডে ক্যাম্প অনুষ্ঠিত
রংপুর জেলা রোভারের স্পোর্টস ডে ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রংপুর : “খেলাধুলা করি সুস্থ থাকি” প্রতিপাদ্যে শুক্রবার দিনব্যাপী বাংলাদেশ স্কাউটস স্পেশাল ইভেন্টস রংপুর জেলা রোভারের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো স্পোর্টস ডে ক্যাম্প ২০২২।সকালে পতাকা উত্তোলন করেন রংপুর মডেল কলেজের অধ্যক্ষ মো: মোখছুর রহমান। ডে-ক্যাম্পের উদ্বোধন করে ড. আরেফিনা বেগম এলটি, ক্যাম্প চীফ ডে-ক্যাম্প ২০২২। রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট, রংপুর সরকারি কলেজ, সরকারি বেগম রোকেয়া কলেজ, রংপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ রংপুর, গঙ্গাচড়া সরকারি কলেজ, রংপুর আইডিয়াল ইন্সটিটিউট, রংপুর সরকারি কলেজ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, রংপুর, রংপুর মডেল কলেজ , ব্রাদারহুড ওপেন স্কাউট গ্রুপ, সহ রংপুর জেলার মোট ৮ টি ইউনিটের ৮০ জন রোভার স্কাউট স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে।
সকাল ৮ ঘটিকা হতে বিকেল ৪ ঘটিকা পর্যন্ত বিভিন্ন আকর্ষণীয় খেলাধুলা , স্কাউটিং ব্যবহারিক কার্যক্রম এবং বিভিন্ন চ্যালেঞ্জ পূরনের মাধ্যমে একটি আনন্দঘন ও সম্পূর্ণ ভিন্নধর্মী আয়োজন করে সকলের মন জয় করে রংপুর জেলা রোভার। রোভারদের জন্য দৌড় প্রতিযোগিতা, মোরগ লড়াই, ঝুড়িতে বল নিক্ষেপ, বালিশ পাস সহ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এছাড়াও রোভার স্কাউট লিডারগণ হাড়ি ভাঙ্গা ও ঝুড়িতে বল নিক্ষেপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
দিনব্যাপী ক্যাম্পে উপস্থিত ছিলেন, জেলা রোভার কমিশনার ড. আরেফিনা বেগম , সম্পাদক মহাদেব কুমার গুন,যুগ্ম সম্পাদক মো: তবিবুল ইসলাম, কোষাধ্যক্ষ মাহাবুবার রহমান সোহেল জেলা রোভার লিডার মোঃ আব্দুর রহমান মিন্টু ।আরও উপস্থিত ছিলেন মো: হাবিবুর রহমান এএলটি ( আরএসএল, পুলিশ লাইন্স স্কুল), খালেদুর ইসলাম( আরএসএল, রংপুর আইডিয়াল ইন্সটিটিউট), মোছাঃ রেবেকা ( আরএসএল, সরকারি বেগম রোকেয়া কলেজ), সাদী চৌধুরী ( এসআরএম, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) প্রমুখ। জেলা সিনিয়র রোভারমেট প্রতিনিধি মো: তানভীর ইসলাম খান ডে-ক্যাম্পে সার্বিক সহযোগিতা করেন।
ক্যাম্প চীফ ও ক্যাম্প ডিরেক্টরবৃন্দ দিনব্যাপী চ্যালেঞ্জ মূল্যায়ন করে ও পুরষ্কার বিতরণের মাধ্যমে ক্যাম্পের সমাপ্তি ঘোষনা করেন। সমাপনী অনষ্ঠানে ক্যাম্প চীফ ড. আরেফিনা বেগম জানান, রোভার স্কাউটদের শারিরীক ও মানসিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্ব অসীম। তাই পরবর্তীতে স্পোর্টস ডে-ক্যাম্প আবারো আয়োজন করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Most Popular News Websites in Rangpur
© All rights reserved ©Live Rangpur By  Rangpur24.com
Desing & Developed BY md princeRangpur24.com