দিনাজপুরে দুই শিশুকে হত্যা: বাবা আটক 

দিনাজপুরে দুই শিশুকে হত্যা: বাবা আটক 

দিনাজপুরের বিরলে বিষপানে দুই শিশুকে হত্যার ঘটনায় নিহতদের বাবা শরিফুল ইসলামকে আটক করেছে পুলিশ।শনিবার (২৬ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা।গ্রেপ্তার শরিফুল ইসলাম পৌরসভার শংকরপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে। নিহত শিশুরা হলেন- ইমন হাসান (৭) ও ইমরান হাসান (৩)। তারা আপন ভাই।

ওসি রেজাউল হাসান জানান, গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার মঙ্গলপুর এলাকা থেকে নিহত দুই শিশুর বাবা শরিফুল ইসলামকে আটক করা হয়েছে। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে একই দিন সকালে উপজেলার ভাবনীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত কক্ষ থেকে দুই শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে শরিফুল ইসলাম তার দুই ছেলেকে বিরল বাজারে শীতের কাপড় কিনে দেওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যান। গভীর রাত পর্যন্ত তারা বাড়িতে না আসায় শিশুদের দাদা বিভিন্ন আত্মীয়-স্বজন ও নিকটস্থ জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও তাদের সন্ধান পাননি তিনি। পরে গতকাল সকাল ১০টার দিকে স্থানীয়দের মাধ্যমে তিনি জানতে পারেন বিরলের ভবানীপুর সরকারি প্রাথমিক স্কুলের ঘরে দুটি শিশুর লাশ পড়ে আছে। ঘটনাস্থলে এসে তিনি নাতিদের লাশ শনাক্ত করেন। নিহতদের দাদা রফিকুল ইসলাম বলেন, আগে থেকেই শরিফুল ইসলাম তার দুই শিশুকে মেরে ফেলে নিজেও বিষপানে আত্মহত্যা করবেন বলে হুমকি দিচ্ছিলেন।

Please Share This Post in Your Social Media

Most Popular News Websites in Rangpur
© All rights reserved ©Live Rangpur By  Rangpur24.com
Desing & Developed BY md princeRangpur24.com