1. [email protected] : Live Rangpur :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটে নবম-দশম শ্রেনি চালু করার অনুরোধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দের

  • Update Time : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১০৬ Time View
প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটে নবম-দশম শ্রেনি চালু করার অনুরোধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দের
প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটে নবম-দশম শ্রেনি চালু করার অনুরোধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দের
আর এইচ সুমনঃ
 রংপুর মহানগরীর ৩৩নং ওয়ার্ডস্থ  আজিজুল্ল্যাহ রঘু বাজার এলাকায় বাংলাদেশ স্কাউটস্  প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ দ্বারা পরিচালিত সফল্যমন্ডিত ফলাফল অর্জনকারী এবং শিক্ষার্থীদের নৈতিক, গুণগত ও মানসম্মত শিক্ষা প্রদান সহ স্কাউটিং কার্যক্রমের মধ্যদিয়ে ব্যাতিক্রমী শিক্ষা প্রদানের মাধ্যমে আর্দশ মানুষ হিসেবে গড়ে তোলার একটি বিশেষ শিক্ষা প্রতিষ্ঠান প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউট।
প্রাথমিক পর্যায় থেকে শুরু করে জুনিয়র মাধ্যমিক (অষ্টম শ্রেনি) পর্যন্ত পাঠদানকারী এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে মাধ্যমিক পর্যায়ে নবম-দশম শ্রেনি চালু করার জন্য কতৃপক্ষের প্রতি জোর আহ্বান জানিয়েছেন  শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
২৪নভেম্বর (বৃহস্পতিবার)  ইনস্টিটিউট প্রাঙ্গণে অনুষ্ঠিত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দের সাথে মতবিনিময় সভা ও অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের বিদায়ী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ যথাযথ  কতৃপক্ষের কাছে অনুরোধ জানিয়ে বলেন ব্যাতিক্রমী এই শিক্ষা প্রতিষ্ঠানটিতে যেনো যতদ্রুত সম্ভব নবম-দশম শ্রেনি চালু করা হয়। প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটের পরিচালক জানান প্রতিষ্ঠানটিত মাধ্যমিক পর্যায়ে (নবম-দশন শ্রেনি) পাঠদানের অনুমতি না পাওয়ায় এবং নবম-দশম শ্রেনি চালু করা জন্য যথেষ্ট জনবল না থাকায় আমরা মাধ্যমিক পর্যায় চালু করতে পারছি না, তবে এর জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।
প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটের প্রধান শিক্ষিকা  মোছাঃ শাহিদা বেগম এর সভাপতিত্বে অভিভাবক সমাবেশ ও বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রভাতী মুক্ত স্কাউট গ্রুপ ও ইনস্টিটিউটের পরিচালক মোঃ আব্দুস সোবহান মিয়া, প্রভাতী মুক্ত স্কাউট ইনস্টিটিউটের সভাপতি মোঃ বেলাল হোসেন। অভিভাবকদের সাথে মতবিনিময় শেষে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সাফল্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]