হাতীবান্ধায় শিশু সিয়ামকে বাঁচাতে প্রয়োজন ৬ লক্ষ টাকা

হাতীবান্ধায় শিশু সিয়ামকে বাঁচাতে প্রয়োজন ৬ লক্ষ টাকা

লালমনিরহাট প্রতিনিধি :
সিয়াম। বয়স মাত্র ৬ মাস। বাবার নাম রবিউল ইসলাম। পেশায় একজন রাজমিস্ত্রী। দাদার নাম আকবর আলী। বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কালীবাড়ীর পুর্বপাশে বাদিয়াটারী আবাসন এলাকায়।
শিশু সিয়াম জন্মগত ভাবে হার্ট ব্লক, অতিরিক্ত রক্তক্ষরন, কিউনি সমস্যাসহ নানা রোগে আক্রান্ত। ন্যাশনাল হার্ট ফাউন্ডোশন হাসপাতালের ডাক্তারদের পরামর্শ মতে, শিশু সিয়ামকে একটি অপারেশন মাধ্যমে সুস্থ করে তোলা সম্ভব। এ অপারেশনে সব মিলে প্রায় ৬ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু রাজমিন্ত্রী রবিউল ইসলামের পক্ষে সেই টাকা সংগ্রহ করা সম্ভব নয়। ফলে দিনে দিনে তার শিশু সন্তান সিয়ামের অসুস্থতা বেড়ে যাচ্ছে। ডাক্তারদের মতে, তার যদি অপারেশন করা না যায় তাহলে দিনে দিনে মৃত্যুর ঝুকি বেড়ে যাবে।


রাজমিন্ত্রী রবিউল ইসলাম তার ৬ মাসের শিশু সন্তান সিয়ামের জীবন বাঁচাতে সমাজের বিত্তবানদের সযোগিতা চেয়েছেন। রবিউলের সাথে যোগাযোগের ফোন নম্বর : ০১৭৫০১৭৭১৯৮।

টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম হোসেন জানান, সিয়ামের বাবা রবিউল একজন রাজমিস্ত্রী। তার পক্ষে ৬ লক্ষ টাকা সংগ্রহ করা সম্ভব নয়। আমরা সমাজের বিত্তবান মানুষজন যদি এগিয়ে আসি তাহলে একটি শিশু সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved ©Live Rangpur By  Rangpur24.com
Desing & Developed BY NewsSKy