1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

  • Update Time : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৯৫ Time View
বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিস ইয়াবাসহ এক ইউপি চেয়ারম্যানকে আটকের ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল শনিবার নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে সৈয়দপুর থানায় মামলাটি করেন। গ্রেপ্তার ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলনকে (৪৪) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।অভিযুক্ত মিলন কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই এলাকার আব্দুল করিমের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত শুক্রবার রাতে চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার একটি ফ্লাইটে ঢাকা যাওয়ার উদ্দেশে চিলমারী থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। বিমানবন্দরে পাস সংগ্রহ করে বহির্গমন লাউঞ্জে প্রবেশের সময় নিয়োজিত নিরাপত্তাকর্মীরা তাঁর দেহ তল্লাশি চালান। এ সময় তাঁর প্যান্টের ডান পকেটে একটি পলিথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে সেখানে উপস্থিত আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা তাঁকে আটক করেন।

সৈয়দপুর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার আসামি আব্দুর রাজ্জাক মিলনকে গতকাল শনিবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]