January 21, 2021, 11:31 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

রংপুরে প্রথমবারের মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট শুরু ১০জানুয়ারী থেকে

প্রতিনিধি
  • Update Time : Tuesday, January 5, 2021
  • 111 Time View

মুজিববর্ষ উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। আগামী ১০ জানুয়ারী রংপুর কালেক্টরেট ক্রিকেট গার্ডেনে অনুষ্ঠিত হবে জাঁকজমকপূর্ণ এই ক্রিকেট টুর্নামেন্টটি। এতে রংপুর জেলা প্রশাসনের একটি ও সিটি করপোরেশনের ৭টি দল অংশগ্রহণ করছে।
মঙ্গলবার দুপুরে নগর ভবনের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।
তিনি বলেন, রংপুরে এই প্রথম মেয়র কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। যা রংপুরের ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে উৎসাহিত করবে। এরমধ্য দিয়ে রংপুর অ লে বিশ্বমানের ক্রিকেটার তৈরি হবে।
মেয়র মোস্তফা বলেন, ৮টি দলে জাতীয় ক্রিকেট দলের এক সময়ের তারকা খেলোয়াররা প্রতিনিধিত্ব করছে। তাদেরকে আইকন খেলোয়ায় হিসেবে রেখে দল গোছানোর পাশাপাশি প্লেয়ার ড্রাফট সম্পন্ন করা হয়েছে।
এই টুর্নামেন্টে হাঁড়ীভাঙ্গা কার্টার্স, তিস্তা থানডার্স, ঘাঘট গ্লাডিয়েটর্স, শ্যামা সুন্দরী দ্যা বিউটি, তাজহাট ওয়ারিয়র্স, কেডি ক্যানেল ফাইটার্স, বেগম রোকেয়া পাইওনিয়ার এবং চিকলি চ্যালেঞ্জারস নামে আটটি দল অংশ নিচ্ছেন। এরমধ্যে হাঁড়ীভাঙ্গায় রয়েছে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী তারকা আকবর আলী, তিস্তায় সাজেদুল, ঘাঘটে আলাউদ্দিন বাবু, শ্যামা সুন্দরীতে আরিফুল হক, তাজহাটে রুভেনো, কেডি ক্যানেলে সোহরাওয়ার্দী শুভ, বেগম রোকেয়ায় পাপ্পু এবং চিকলিতে নাসির হোসেন।
এছাড়া রংপুরের ক্রিকেট পাড়ার বিভিন্ন খেলোয়ায় এবারের এই আয়োজনে দল পেয়েছেন। ভিন্ন ভিন্ন নামে গোছানো এই দলগুলো যেমন রংপুরের পরিচিতি বাড়াবে। তেমনি ভালো মানের খেলোয়ায় তৈরিতে সুনাম অর্জন করবে বলে আশা করেন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।
প্রতিদিন সকাল ৯টা থেকে খেলা শুরু হবে। একদিনে দুটি করে খেলায় ৪টি দল একে অপরের সাথে ব্যাট বলের যুদ্ধে লড়বে। আগামী ১৭ জানুয়ারি টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
রংপুর জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতা ও সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় প্রথমবারের মতো এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। এজন্য ব্যাপক প্রচার প্রচারণা শুরু হয়েছে নগরজুড়ে। আগামীকাল বুধবার সময়সূচিসহ টুর্নামেন্ট পুঞ্জি প্রকাশ করা হবে।
সংবাদ সম্মেলনে মুজিববর্ষ মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক ও রসিকের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, রংপুর প্রেসক্লাবের সভাপতি রশীদ বাবু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সরকার রফিকসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদ কর্মী ও রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।###

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ