1. [email protected] : Live Rangpur :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

মহব্বত খাঁ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণের মাধ্যমে বই উৎসব

  • Update Time : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৬১ Time View
 রংপুর মহানগরীর ০৮ নং ওয়ার্ডস্থ হারাগাচ থানাধীন মহব্বত খাঁ উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ থেকে দশম শ্রেণির  শিক্ষার্থীদের মাঝে আজ ১জানুয়ারি ২০২৩ রবিবার  বিদ্যালয় প্রাঙ্গণে বই বিতরণের মাধ্যমে বই উৎসব উদযাপিত হয়েছে।
নতুন বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়ার মাধ্যমে বই উৎসব অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন  এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহব্বত খাঁ উচ্চ  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  সভাপতি ও  রংপুর সিটি কর্পোরেশনের ০৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ আফছার আলী।
এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ অভিভাবকবৃ্ন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।নতুন বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বই তুলে দিতে পেরে যেমনটি আনন্দিত বিদ্যালয়ের কতৃপক্ষ ঠিক তেমনটিই নতুন হাতে পেয়ে আনন্দে উদ্ভাসিত শিক্ষার্থীরা।
 বছরের শুরুতেই সময় মত শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী সহ বিদ্যালয় কতৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান অভিভাবকবৃন্দ।
মহব্বত খাঁ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আফছার আলী রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ০৮নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের পক্ষ থেকে এসময় ফুলেল শুভেচছা ও সংবর্ধনা প্রদান করা হয়ে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]