January 22, 2021, 8:55 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

হাতীবান্ধায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬

প্রতিনিধি
  • Update Time : Monday, December 28, 2020
  • 65 Time View
লালমনিরহাটের হাতীবান্ধায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছে। এ ঘটনায় দু-পক্ষেই হাতীবান্ধা থানায় দুটি পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে। গত শনিবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালালপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন, ওই এলাকার দুলালের পুত্র শিপু (৩০)  মিলনের স্ত্রী নুরী (২৫), করিমুদ্দিন (৫০), আলমগীর (২০), একরামুল (৪৫), রুজিনা।
অভিযোগ সুত্রে জানা গেছে, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে গত শনিবার (২৬ ডিসেম্বর) সকালে পুর্ব পরিকল্পিতভাবে ওই উপজেলার দালালপাড়া এলাকার করিমুদ্দিন, ছলিমুদ্দিন, সজিব ও একরামুলসহ প্রায় ১০/১২ জন দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে শিপু, নুরী ও মিলনের উপর হামলা ও নুরীকে শ্লীলতাহানির চেষ্টা করে। এতে শিপু ও নুরী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
অভিযোগের বাদি শিপু জানায়, ছেলে ভাতিজারা ক্রিকেট খেলার সময় ঝগড়া করেছিল। সেই ঝগড়াকে কেন্দ্র করে করিমুদ্দিনরা আমার চাচাতো ভাই মিলনের পথরোধ করে সাইকেল ছিনিয়ে নেয় ও মারপিট করতে থাকে। তাকে উদ্ধার করতে গেলে তারা আমাকে ও আমার চাতাতো ভাইয়ের স্ত্রীকে মারপিট করে। এ ঘটনায় শনিবার (২৬ ডিসেম্বর) রাতে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দিয়েছি।
করিমুদ্দিন জানায়, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আমার ভাতিজা আমিরকে তারা মেরেছে। সেই বিচার তাদের কাছে চাইতে গেলে তারা উল্টো আমাদের উপর হামলা করে। এতে আমিসহ আরও ৪ জন আহত হয়েছি। এ ঘটনায় রবিবার (২৭ ডিসেম্বর) আমরা হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দিয়েছি।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ