সোমবার, ০৮ মার্চ ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

সুন্নাত ওয়াল জামাত সৈয়দপুর শাখার শীতবস্ত্র বিতরন

 সাদিকুল ইসলাম সাদিক 
  • Update Time : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪১ Time View
 সৈয়দপুরে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে এক হাজার গরিব ও দুস্থের মাঝে কম্বল, জ্যাকেট, শুয়েটার ও নগদ অর্থ বিতরণ করেছে গাউসিয়া ইসলামিক মিশন আহলে সুন্নাত ওয়াল জামাত সৈয়দপুর শাখা। শুক্রবার (৫ ফেব্র“য়ারি) দুপুরে শহরের গোলাহাট রেলওয়ে কলোনী জামে মসজিদ ঈদগাহ্ মাঠে দুস্থদের মাঝে ওই কম্বল ও নগদ অর্থ বিতরণ করেন আন্তাজার্তিক ইসলামিক চিন্তাবিদ ও গাউসিয়া ইসলামিক মিশন বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক হযরাতুল আল্লামা ড. সৈয়দ এরশাদ আহমেদ আল বোখারী।
ইসলামের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দিক (রা.) এর পবিত্র উরস উপলক্ষ্যে দুস্থদের এই উপহার দেয় গাউসিয়া ইসলামিক মিশন। এসময় সৈয়দপুর পৌরসভার ১৫টি ওয়ার্ড থেকে আসা এক হাজার শীতার্তদের ওই কম্বল ও নগদ অর্থ প্রদান করা হয়।
বিতরণকালে আরো উপস্থিত ছিলেন গাউসিয়া ইসলামিক মিশন সৈয়দপুর শাখার সভাপতি হিটলার চৌধুরী ভলু, সাধারণ সম্পাদক মো. আজহার সুলতান, গাউসিয়া ইসলামিক মিশনের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আরজু আশরাফী, অর্থ সম্পাদক হিরা, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল, প্রচার সম্পাদক নওশাদ আনসারী, সমাজেসেবা সম্পাদক লিপ্টন, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আশরাফী, দপ্তর সম্পাদক নাদির কাদরীসহ সংস্থার সৈয়্যদ আফতাব, মাহতাব, আশরাফ, আরজু ও বিভিন্ন মসজিদের ইমাম খতিবরা উপস্থিত ছিলেন। গাউসিয়া ইসলামিক মিশনের প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ড. সৈয়্যদ এরশাদ আহমদে আল বোখারী বলেন, একজন ইসলামিক বক্তার কাজ শুধু ওয়াজ করা নয় বরং তার চেয়ে জরুরী দুস্থদের পাশে দাড়ানো।
গাউসিয়া ইসলামি মিশন ইসলামের মুল শিক্ষা জাতীর মানবিক ও সামাজিক কাজকে এগিয়ে নিতে কাজ শুরু করেছে। আমরা আজকে জাতি ধর্ম বর্ন নির্বিশেষে হাজার দুস্থদের কম্বল ও আসা যাওয়ার খরচ স্বরপ নগদ অর্থ উপহার দিয়েছি। ভবিষ্যতে চক্ষু শিবির, গরীব মেয়ের বিবাহ, গরীব শিক্ষার্থীদের শিক্ষা চালিয়ে নিতে সহায়তা সহ সকল সামাজিক মানবিক কাজ করা হবে।
এবং এইসব কাজের মাধ্যমেই আমরা সুন্দর ইসলামকে সুন্দরভাবেই উপস্থাপন করতে পারবো বলে আমাদের বিশ্বাস। উল্লেখ্য, গাউসিয়া ইসলামিক মিশন ইসলামের মুল শিক্ষা অর্থাত দুস্থদের পাশে দাড়ানো তাদের সাধ্যমত সাহায্য করা সর্বপরি মানবিক ও সামাজিক কাজ করার লক্ষে কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Md Prince From rangpur24.com
themesbazarmuktijoddhan45425