1. [email protected] : Rangpur24 :
সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রংপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন -
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রংপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

  • Update Time : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৮ Time View

রাজনৈতিক প্রতিহিংসার শিকার ‘বার্তা বাজার’ এর নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে রংপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় গণমাধ্যমকর্মীরা মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেল ৪ টায় রংপুর প্রেসক্লাব চত্বরে রংপুরে কর্মরত সাংবাদিক সমাজ ও বার্তা বাজার পরিবার এর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বার্তাবাজারের রংপুর প্রতিনিধি রকি আহমেদের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কোলকাতা টিভির রংপুর প্রতিনিধি রফিকুল ইসলাম, দেশরুপান্তরের রংপুর প্রতিনিধি মামুন রশিদ, যুগের আলোর স্টাফ ফটো সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, সূর্যদয়ের রংপুর প্রতিনিধি রেখা মনি, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি আব্দুল করিম সরকার, বাংলানিউজের রংপুর প্রতিনিধি মাহফুজুল ইসলাম বকুল, রংপুর সংবাদের মহানগর প্রতিনিধি শ্যামলী রায়, ডিআরবি অনলাইনের রিপোর্টার ফেরদৌস জয় সহ প্রমুখ।

এসময় বক্তারা অবিলম্বে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। সারা‌দে‌শে সংবাদকর্মীদের হয়রানি বন্ধে কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানান তারা। উল্লেখ্য: শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ২০২১) কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ শুরু হলে তা থামাতে উভয়পক্ষের ওপরে অ্যাকশনে নামে পুলিশ। ত্রিপক্ষীয় মারমুখী এই পরিস্থিতিতে গুলিবর্ষণের ঘটনাও ঘটে। এসময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন, তাদেরই একজন অনলাইন পোর্টাল বার্তাবাজারের স্থানীয় প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির।

পেশাগত দায়িত্ব পালনের সময় কোনও এক পক্ষের গুলিতে রক্তাক্ত হন মাত্র ২৫ বছর বয়সী এই সাংবাদিক। উন্নত চিকিৎসা দিতে ঢাকায় আনা হলেও বাঁচানো সম্ভব হয়নি তাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews