April 13, 2021, 12:52 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

সমাজসেবায় সম্মাননা পেলেন ছড়াকার  নাজিরা পারভীন 

Reporter Name
  • Update Time : Sunday, February 28, 2021
  • 92 Time View
সমাজসেবায় অসামান্য অবদান রাখায় মানবতার কল্যাণ ফাউন্ডেশন থেকে সম্মাননা পেলেন ছড়াকার নাজিরা পারভীন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) জিলা স্কুল অডিটোরিয়ামে মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটি আয়োজিত মানবতার সেবকমিলন মেলায় এ সম্মাননা দেয়া হয়।
সম্মাননা তুলে দেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ ও মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিএম সৈকতসহ অন্যান্য অতিথিবৃন্দ। নাজিরা পারভীন ছড়া-কবিতা লেখার পাশাপাশি  সমাজসেবায় স্বাচ্ছন্দবোধ করেন, সুযোগ পেলেই মানুষের পাশে দাঁড়ান। তিনি ইতিমধ্যে মানবতারসেবক হিসেবে সমাদৃত হয়েছেন। নাজিরা পারভীন পেশায় হোমিও ডাক্তার।
ডাকনাম টপি। জন্ম বগুড়ায়। বগুড়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কাগইল করুণা কান্ত উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করার পর বগুড়ার সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজে মনোবিজ্ঞান নিয়ে লেখাপড়া করেন। এরপর বগুড়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ থেকে ডিএইচএমএস ডিগ্রি অর্জন করেন। সংস্কৃতিকমনা নাজিরা পারভীন হোমিও চিকিৎসার পাশাপাশি সাহিত্য চর্চা করেন। কবিতা ও ছড়া লিখেন। তার লেখা বেশ কিছু ছড়া ও কবিতা বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়েছে। তিনি সাহিত্য চর্চার পাশাপাশি মানবসেবামূলক কাজে নিজেকে সম্পৃক্ত রাখেন। সাহিত্য-সংস্কৃতি ও সমাজসেবামূলক অনেক সংগঠনের সাথে জড়িত।
তিনি মানবতার কল্যাণ ফাউন্ডেশন,  রংপুর বিভাগীয় কমিটির সহ-সভাপতি, সাফল্য সাহিত্য ও সংস্কৃতি পরিবারে বিভাগীয় কমিটির সভাপতি, ছড়া সংসদ রংপুর এর কোষাধ্যক্ষ, মৌচাক পরিবার এর সদস্য, উদ্দীপ্ত তরুণ সংঘের উপদেষ্টা হিসেবে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। সদাহাস্যোজ্জ্বল সুভাষিনী এ মানুষটি ইনার হুইল ক্লাবের সদস্য।উল্লেখ্য নাজিরা পারভীন সাহিত্যে ও সমাজসেবামূলক কাজের জন্য ইতিমধ্যে সম্মাননা প্রাপ্ত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category