1. [email protected] : Rangpur24 :
সন্ত্রাসী ও হত্যাকারী রফিকুলের গ্রেফতারের দাবিতে রংপুরে মানববন্ধন ও স্মারকলিপি পেশ -
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫২ অপরাহ্ন

সন্ত্রাসী ও হত্যাকারী রফিকুলের গ্রেফতারের দাবিতে রংপুরে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

  • Update Time : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৫ Time View

সন্ত্রাসী ও হত্যা মামলার আসামী রফিকুল ইসলামের গ্রেফতারের দাবিতে রংপুরে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে ভুক্তভোগীরা। গতকাল মঙ্গলবার দুপুরে কাচারীবাজারে মানবন্ধন করে ভুক্তভোগী পরিবারের সদস্যসহ গংগাচড়া এলাকাবাসীরা। মানববন্ধনে বক্তব্য রাখেন ভিক্টিমের স্ত্রী রেজিয়া বেগম, ভিক্টিমের ছোট ভাই মোঃ একরামুল, পরিবারের পক্ষে মোঃ ফারুক আহমেদ সহ এলাকাবাসী।

বক্তারা বলেন, দুর্ধর্ষ সন্ত্রাসী মাদক কারবারী শরিফুল ইসলাম হত্যা মামলার আসামী রংপুরের গঙ্গাচড়া উপজেলার রফিকুল ইসলাম। দুর্ধর্ষ সন্ত্রাসী এই হত্যাকারী রফিকুল হত্যা মামলা নং ৩০২/৩৪ তারিখ: ২৫/১১/২০১৫ ছাড়াও সে বিভিন্ন মামলার আসামী।

মাদক মামলা হওয়ার পরেও সন্ত্রাসী রফিকুল মাদক ব্যবসার পাশাপাশি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সন্ত্রাসী রফিকুল মাদক মামলায় লালমনিরহাট স্পেশাল ট্রাইবুনাল আদালতে ২ বছরের স্বশ্রম কারাদন্ড পেয়েছে। বিজ্ঞ আদালত রায় ঘোষণার পরেও আসামী ঘুরে বেড়াচ্ছে।

সন্ত্রাসী রফিকুলের নামে আরো ৩টি মামলা রয়েছে। যেমনঃ রংপুর ১ম শ্রেণীর ম্যাজিষ্ট্রেট আদালত নং ৪ এ নারী ও শিশু মামলা নং ৪১১/১৩, জিআর নং ৭০৭/০২ মামলা বিচারাধীন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত নং ৩, লালমনিরহাট এ কালীগঞ্জ থানার মামলা নং ০৮, তারিখ ০৭.১০.২০১৫ বিচারাধীন রয়েছে।

বক্তারা সন্ত্রাসী রফিকুলের দৌরাত্ম কমাতে গ্রেফতারসহ আইনের আওতায় আনতে রংপুর বিভাগীয় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন শেষে প্রথমে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি পেশ করেন। এ সময় ভিক্টিমের স্ত্রী রেজিয়া বেগম বলেন মামলার বাদী এমদাদুল আসামীর সাথে আতাত কওে মামলা প্রত্যাহার করার জন্য চাপ প্রয়োগ করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews