April 13, 2021, 1:04 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

শুভর সঙ্গে কে এই ‘উমা’

Reporter Name
  • Update Time : Sunday, February 28, 2021
  • 73 Time View

আরিফিন শুভর বিপরীতে এখানে অভিনয় করেছেন তাহিয়া খান। যদিও নির্মাতাদের মতে এখানে সকলেই মূখ্য চরিত্রে অভিনয় করছেন- সকলেই বলতে চঞ্চল চৌধুরী, রাফিয়াথ রশিদ মিথিলা, শ্যামল মাওলা-সহ অনেকেই।

ছবিটি  তানিম নূরের সঙ্গে যৌথভাবে পরিচালনা করছে কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। কালের কণ্ঠকে কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলছেন, ‘৬ পর্বের এই ওয়েব সিরিজ সকল চরিত্রই সমান গুরুত্বের, সমান ভূমিকার।ওয়েব সিরিজের ৬ টি পর্ব প্রথম সিজন হিসেবে প্রচারের অপেক্ষায় থাকলেও দ্বিতীয় সিজনের পরিকল্পনাও নেওয়া রয়েছে। তবে তারপরে আর কোনো সিজন করা হবে কি না তা নিয়ে এখনও আলোচনা হয়নি বলে কৃষ্ণেন্দু জানান।

লেখক নাজিমউদ্দিনের কন্ট্র্যাক্ট উপন্যাস অবলম্বনে এই সিরিজটি নির্মাণ করা হয়েছে। বিশ্বে সবচেয়ে বড় বই রিভিউ প্রদানের প্ল্যাটফর্ম ‘গুডরিডস’ এ বাঙালি পাঠকদের বেশ ইতিবাচক প্রতিক্রিয়া দেখা গেছে। ঠিক এই কারণের ওপর ভর করেই এর একটা বড় দর্শক সমাগম হবে বলে নির্মাতারা মনে করছেন। তবে একসাথে অনেক তারকাদের উপস্থিতিও একটা মূখ্য বিষয়।

কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলছেন, ‘আমরা একটা লেভেলের স্ট্যান্ডার্ড মেইনটেন করেছি। জনপ্রিয় একটি উপন্যাস অবলম্বনে যেহেতু করা এই সিরিজটি সেহেতুই আমরা সেইসকল পাঠকদের দর্শক হিসেবে পাবো। এর বাইরে যেসকল দর্শক আসবেন, তাদের সিরিজটি  চুম্বকের মতো টেনে রাখবে। শেষ না হওয়া পর্যন্ত স্ক্রিন থেকে উঠবেন না। আর বাংলাদেশের প্রেক্ষাপটে পলিটিক্যাল থ্রিলার সেই অর্থে হয়নি, কন্ট্র্যাক্ট নতুন একটা স্বাদ দেবে দর্শকদের।’

সকল পরিচিত তারকাদের মধ্যে আরিফিন শুভর বিপরীতে দেখা গেছে তাহিয়া খানকে। আরিফিন শুভর অনেক ভক্তই চিনতে পারছেন তাহিয়াকে। যিনি এই ওয়েব সিরিজে উমা চরিত্র করছেন। কে এই তাহিয়া? অন্ত সোশ্যাল মিডিয়ায় সূত্রে এই প্রশ্ন পাওয়া গেছে অনেকগুলো। কে এই তাহিয়া? বিজ্ঞাপনচিত্রে তাহিয়া খুব পরিচিত মুখ, সেনোরার একটি বিজ্ঞাপন দিয়ে আলোচনা এসে করেছেন একের পর এক বড় বড় মাল্টিন্যাশনাল ও মোবাইল অপারেটর কম্পানির বিজ্ঞাপন। ক্লোজআপ আসার গল্পে অভিনয় করেছেন। তবে সবচেয়ে বড় যে কাজটি করেছেন সেটা হলো চিত্রনায়িকা হিসেবে অভিষিক্ত হয়েছেন। ‘তাহিয়ার অভিনীত আহত ফুলের গল্প’ চলচ্চিত্রটি ইতোমধ্যে দেশের বিভিন্ন অঞ্চলে প্রদর্শিত ও প্রশংসিত হয়েছে।

কন্ট্র্যাক্ট ওয়েব সিরিজে কাজের  প্রসঙ্গে জানতে চাইলে তাহিয়া খুব বেশি কথা বলেননি। তাহিয়া বললেন, ‘আমি উমা চরিত্রে কাজ করছিও। এই ওয়েব সিরিজে আরিফিন শুভ ভাইয়ার ছাড়াও বিভিন্ন তারকা শিল্পীদের সঙ্গে কাজ করা হয়েছে। এটা একটা ভালো অভিজ্ঞতা খুব ভালো একটা কাজ। এর বাইরে আসলে আমার বলার কিছু নেই। জানতে হলে নির্মাতাদের সঙ্গে কথা বলতে হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category