January 22, 2021, 8:51 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

র‍্যাব ১৩ এর প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের শিক্ষা সহায়ক উপকরণ এবং টাকা বিতরণ

প্রতিনিধি
  • Update Time : Monday, January 11, 2021
  • 41 Time View

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে। এরই পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও দুর্বিপাকে অসহায় মানুষের পাশে দাড়াতে  র‌্যাব-১৩ সর্বদা আন্তরিক।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে চলমান সপ্তাহব্যাপী “র‌্যাব সেবা সপ্তাহ” পালনের অংশ হিসেবে র‌্যাব-১৩ বিভিন্ন কর্মসূচী যেমন-রক্তদান, দুস্থদের মাঝে খাদ্য বিতরণ, বৃক্ষ রোপণ, এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ ইত্যাদি জনকল্যাণ মূলক কার্যক্রম পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১১ জানুয়ারি ২০২১ ইং তারিখ সকাল ১২.৩০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস,(এস), বিএন এর উপস্থিতি ও সরাসরি তত্ত্বাবধানে র‌্যাব-১৩ রংপুর এর আওতাধীন বিভিন্ন এলাকা থেকে আগত অভিভাবকদের উপস্থিতে ০৫ জন দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়ক সামগ্রী তথা এককালীন নগদ প্রত্যেককে ১০,০০০ টাকা, ০১টি করে স্কুল ব্যাগ এবং কিছু সংখ্যক বই বিতরণ করেন। সমাজে পিছিয়ে পড়া শিক্ষার্থীদের পাশে থাকতে পেরে র‌্যাব-১৩ অত্যন্ত আনন্দিত। অত্র অনুষ্ঠানে উপস্থিত অভিবাবক, মেধাবী প্রতি শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ ও ব্যাটালিয়নের সকল সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ